তাহসানের কথায় সহমত মিথিলার

দীর্ঘদিন পর মেয়ে আইরা তাহরিম খানকে কাছে পেয়ে খুনসুটিতে মেতেছে তাহসান খান। মেয়েকে ঘিরে তার উচ্ছ্বাসের কমতি নেই। এই খুনসুটির ঢেউ আছড়ে পড়েছে তাহসানের ইনস্টাগ্রামে। সেটা নজরে এসেছে রাফিয়াথ রশিদ মিথিলারও।

গতকাল মঙ্গলবার রাতে বাবা-মেয়ের সেই খুনসুটির দুটি ভিডিও ইনস্টাগ্রামে প্রকাশ করেন তাহসান। আর সেখানে মন্তব্যের ঘরে মিথিলা জুড়ে দেন তিনটি হাসির ইমোজি। এখানেই শেষ নয়, তাহসান কথোপকথন চলিয়েছেন মিথিলার সঙ্গে। তাহসান লিখেছেন ‘সেন্স অফ হিউমার একদম আমার মতো’। তাহসানের এমন কথায় সহমত জানিয়েছেন মিথিলাও।

এদিকে, তাহসান-মিথিলার এই সংক্ষিপ্ত কথোপকথন দেখে উচ্ছ্বসিত তাদের ভক্ত-অনুরাগীরাও। মন্তব্য করেছেন শোবিজের অনেকে। চিত্রনায়ক আরিফিন শুভ লিখেছেন, ‘কিউটের ডিব্বা রে।’

জানা গেছে, জি ফাইভের ওয়েব সিরিজ ‘কনট্রাক্ট’র কাজে দেশে এসেছেন মিথিলা। কাজ শেষ করে আবার কলকাতায় ফিরে যাবেন এই অভিনেত্রী।

ভারতীয় ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম জি ফাইভের এই সিরিজে মিথিলার পাশাপাশি আরও অভিনয় করছেন-আরিফিন শুভ, চঞ্চল চৌধুরী, ইরেশ যাকের, জাকিয়া বারী মমসহ অনেকে। মোহাম্মদ নাজিম উদ্দিনের লেখা ‘কনট্রাক্ট’ নামের পলিটিক্যাল থ্রিলারধর্মী বই অবলম্বনে ওয়েব সিরিজটি পরিচালনা করছেন তানিম নূর ও কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায়।

 

এমন আরো সংবাদ

Back to top button