বিএনপির প্রার্থীর বাড়িতে হামলা, আ.লীগের ৭ নেতা গ্রেপ্তার

কুষ্টিয়ার খোকসা পৌরসভা নির্বাচনে বিএনপির মনোনীত মেয়র প্রার্থী নাফিজ আহমেদ খান রাজুর বাড়িতে হামলা ও লুটপাটের ঘটনায় আওয়ামী লীগের অঙ্গসংগঠনের সাতজন নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার রাত ১০টার দিকে এ হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটলে তাদের গ্রেপ্তার করা হয়।

এ ঘটনায় প্রার্থীর বড় ভাই আনিসুজ্জামান বাদী হয়ে গতকাল রাতেই মামলা করেছেন। মামলায় খোকসা উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক শিমুল আহমেদ খান ও শ্রমিক লীগের সাধারণ সম্পাদক সিরাজুলসহ ৭ জন এবং অজ্ঞাত আরও ১০-১২ জনকে আসামি করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক শিমুল আহমেদ খান (২৮), উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম (৪৪), রাকিব হাসান (৩৭), রানা (২৩), হাসিবুল হক (২৯), শরিফুল (৩০) ও রাকিব (৩০)।

বিএনপির প্রার্থী নাফিস আহমেদ খান রাজু বলেন, ‘আমাকে হত্যার উদ্দেশ্যেই তারা রাতে আমার বাড়িতে হামলা চালিয়েছে। মনোনয়ন ফরম জমা দেওয়ার পর থেকেই তারা বিভিন্নভাবে হুমকি দিয়ে আসছিল এবং আমাকে নির্বাচনে কোনোভাবেই মাঠে নেমে প্রচার প্রচারণা করতে দিচ্ছে না। বর্তমানে আমি নিরাপত্তাহীনতায় ভুগছি।’

এ বিষয়ে খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার জানান, বিএনপির প্রার্থীর বাড়িতে হামলার ঘটনায় থানায় মামলা হয়েছে। ইতিমধ্যে সাতজনকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

এমন আরো সংবাদ

Back to top button