পরীমনি এবং বিবাহ বিচ্ছেদ

৭ ডিসেম্বর এশিয়ার ১০০ ডিজিটাল তারকার তালিকা প্রকাশ করেছিল আমেরিকার প্রখ্যাত বিজনেস ম্যাগাজিন ফোর্বস। সেখানে বাঘা বাঘা তারকার সঙ্গে ছিলেন বাংলাদেশের অভিনেত্রী পরীমনি। তালিকায় ছিলেন অমিতাভ বচ্চন, অক্ষয় কুমার, শাহরুখ খান, মাধুরী দীক্ষিতসহ বেশ কয়েকজন বলিউড তারকার নাম। ডিজিটাল মাধ্যমে প্রতিনিয়ত ঝড় তোলা এশিয়া-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলের এ রকম ১০০ জন কণ্ঠশিল্পী, ব্যান্ডশিল্পী, চলচ্চিত্র ও টেলিভিশন শিল্পীকে এ তালিকায় রাখা হয়েছিল।

এ তালিকা প্রসঙ্গে বলা হয়েছে, সামাজিক যোগাযোগমাধ্যমে এই তারকাদের শক্তিশালী উপস্থিতি তাদের পর্দা ও মঞ্চে আরও জনপ্রিয় করে তুলেছে। এ ছাড়া কোভিড-১৯ পরিস্থিতিতে যখন সবকিছু বন্ধ, তখন এই তারকারা সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্ত-অনুরাগীদের সচেতন ও আশাবাদী হতে সাহায্য করেছেন।

৯ মার্চ দিবাগত রাতে অভিনয়শিল্পী ও পরিচালক হৃদি হকের অফিসে কাজি ডেকে বিয়ে করেন পরীমনি ও পরিচালক কামরুজ্জামান রনি। বিয়ের পর কয়েক দিন স্বামীর সঙ্গে দেখা গেছে। তার পর আর কোনো খবর নেই। বরের সঙ্গে কোনো যোগাযোগ নেই। গণমাধ্যমে বরের প্রসঙ্গ এলে সাফ জানিয়ে দেন, স্বামীর বিষয় যেন না টানা হয়। বিয়ে নিয়ে তিনি কথা বলতে চান না।

 

এমন আরো সংবাদ

Back to top button