মুখ খুললেন তামান্না

রুপালি জগতে আলোর ঝলকানির পেছনে অন্ধকার দিকও রয়েছে। বিভিন্ন সময়েই কাস্টিং কাউচ, যৌন হেনস্তা ও স্বজনপ্রীতি নিয়ে মুখ খুলেছেন বলিউডের অনেক তারকা। এবার সেই দলে যোগ দিলেন ‘বাহুবলী’ তারকা তামান্না ভাটিয়া।

সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যমে তিনি বলেন, ‘প্রত্যেক সেক্টরেই সমস্যা রয়েছে। কিন্তু সিনেমা জগতকে সহজেই টার্গেট করা হয়। আমার মনে হয়, অভিনয়শিল্পীরা এ বিষয়ে বেশি সচেতন, কারণ তারা সব সময় মানুষের নজরে থাকেন।’

সামাজিক যোগাযোগমাধ্যমে প্রায়ই এ বিষয়ে নানা মন্তব্য করেন নেটিজেনরা। এ নিয়ে তামান্নার ভাষ্য, ‘আমাদের সবারই মত প্রকাশের অধিকার রয়েছে। কেউ আপনার চিন্তাধারা পছন্দ করবেন, কেউ আবার করবেন না- এটিই স্বাভাবিক। গঠনমূলক সমালোচনা মেনে নিয়ে বাকিগুলো এড়িয়ে যাওয়ায় সবচেয়ে উত্তম বলে আমার মনে হয়।’

ভারতের ইতিহাসের অন্যতম ব্যবসাসফল ছবি ‘বাহুবলী’ তামান্নার ক্যারিয়ারকে অনেক সমৃদ্ধ করেছে। বিষয়টি স্বীকার করে তিনি বলেন, “আমার সৌভাগ্য যে, ‘বাহুবলী’র মতো ছবিতে সুযোগ পেয়েছি। এটি বক্স অফিসে দারুণ ব্যবসা করেছে। আমাকেও আলাদা পরিচিতি এনে দিয়েছে।”

এসএস রাজামৌলি পরিচালিত ‘বাহুবলী’তে আরও ছিলেন প্রভাস, রানা দাগ্গু্বতী, রামাইয়া কৃষ্ণান, সত্যরাজসহ অনেকে। করোনায় ‘নিউ নরমাল’ সময়ে তামান্না ব্যস্ত বেশ কয়েকটি ছবির কাজ নিয়ে। এর মধ্যে উল্লেখযোগ্য ‘দ্যাট ইজ মহালক্ষ্মী’, ‘বোলে চুড়িয়া’, ‘সিটিমার’, ‘গুর্থান্ডা সেথাকালাম’ ও ‘আন্ধাধুন’ ছবির তেলুগু রিমেক।

 

এমন আরো সংবাদ

Back to top button