বিজয় দিবসে মাশরাফীর আবেগঘন স্ট্যাটাস

স্বাধীন সার্বভৌম বাংলাদেশের মাথা উঁচু করার দিন ১৬ ডিসেম্বর। দীর্ঘ ৯ মাস সশস্ত্র সংগ্রামের পর এই দিনে বাংলাদেশ ছিনিয়ে আনে বিজয়ের লাল সূর্য। পৃথিবীর মানচিত্রে বাংলাদেশ সার্বভৌম স্বাধীন দেশ হিসেবে জায়গা দখল করে নেয়।

১৬ ডিসেম্বর বিজয়ের ৪৯তম বার্ষিকীতে নিজের দেশকে নিয়ে ফেসবুকে আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা। গতকাল মঙ্গলবার রাতে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে তিনি লিখেন- ‘এটা আমার কাছে শুধু একটি পতাকাই না, আমার অস্তিত্ব আমার অনুভুতি, আমার ভালোবাসা। আমি মরেও বারবার চাইবো এ পতাকাতলে আসতে। আমি গর্বিত আমি একজন বাংলাদেশি।’

৭১ এর সাহসী সকল শহীদদের প্রতি রইলো বিনম্র শ্রদ্ধা এবং ভালোবাসা।

‘‘যে মাটির চির মমতা আমার অঙ্গে মাখা’’

সবাইকে মহান বিজয় দিবসের শুভেচ্ছা’

সাড়ে ৮ মাস পর চোট কাটিয়ে বিপিএলে মাঠে ফিরেন বাংলাদেশ ক্রিকেটের সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা। এর আগে তিনি গত মার্চে শেখ জামাল ধানমণ্ডি ক্লাবের হয়ে ঢাকা প্রিমিয়ার লিগে খেলেন দেশের সবচেয়ে সফল ওয়ানডে অধিনায়ক।

বিসিবি আয়োজিত প্রেসিডেন্টস কাপে খেলা হয়নি মাশরাফী বিন মোর্ত্তজার। মাঝে করোনা আক্রান্ত হয়েছিলেন। তবে বঙ্গবন্ধু টি-২০ কাপের জন্য নিজেকে প্রস্তুত করতে গত অক্টোবরে ব্যক্তিগত উদ্যোগেই শুরু করেন অনুশীলন। সেখানেই হ্যামস্ট্রিংয়ে চোট পান মাশরাফী।

 

এমন আরো সংবাদ

Back to top button