কুপ্রস্তাবে রাজি না হওয়ায় স্কুলছাত্রীকে অপহরণের অভিযোগ

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় এক স্কুল ছাত্রীকে অপহরণের অভিযোগ উঠেছে। অপহৃত ওই স্কুলছাত্রীর বাড়ি উপজেলার পিঞ্জুরী ইউনিয়নের ছত্রকান্দা গ্রামে। সে উপজেলার সোনার বাংলা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। এ ঘটনায় ওই স্কুল ছাত্রীর পিতা বাদী হয়ে কোটালীপাড়া থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলা সুত্রে জানাগেছে, উপজেলার বর্ষাপাড়া গ্রামের জামাল বিশ্বাসের ছেলে রাসেল বিশ্বাস (২১) স্কুলে যাওয়া আসার পথে প্রায়ই উত্ত্যাক্ত করতো। এ ঘটনা ওই স্কুল ছাত্রী তার পরিবারকে জানায়। ওই ছাত্রীর পরিবারের লোকজন বিষয়টি রাসেল বিশ্বাসের পরিবারকে জানালে রাসেল বিশ্বাস ক্ষিপ্ত হয়। গত ৭ডিসেম্বর ওই স্কুল ছাত্রী অ্যাসাইমেন্ট জমা দিতে স্কুল যাওয়ার পথে রাসেল বিশ্বাস তাকে অপহরণ করে নিয়ে যায়। অপহরণের এক সপ্তাহ অতিবাহিত হলে এখন পর্যন্ত ওই স্কুল ছাত্রীর কোন সন্ধান পাওয়া যায়নি।

অপহৃত ওই স্কুল ছাত্রীর পিতা কান্নাজড়িত কন্ঠে বলেন, আমার মেয়ে স্কুলে যাওয়া আসার পথে রাসেল বিশ্বাস প্রায়ই তাকে কুপ্রস্তাব দিতো। আমার মেয়ে রাজি না হওয়ায় রাসেল বিশ্বাস তার লোকজন নিয়ে আমার মেয়েকে অপহরণ করে। আমরা অপহরণের বিষয়টি রাসেল বিশ্বাসের পরিবারকে জানালে তারা আমাদেরকে বিভিন্ন প্রকার হুমকি দিচ্ছে। আমরা হিন্দু হওয়ায় কোন প্রকার প্রতিবাদ করতে পারছি না। আমি আমার মেয়েকে ফিরে পেতে চাই।

এ বিষয়ে জানার জন্য রাসেল বিশ্বাসের বাড়িতে গিয়ে কাউকে পাওয়া যায়নি। তবে নাম প্রকাশ না করা শর্তে তার এক প্রতিবেশী জানান, মামলা হওয়ার পরে রাসেল বিশ্বাস ও তার পরিবারের লোকজন পলাতক রয়েছে।

কোটালীপাড়া থানার ওসি শেখ লুৎফর রহমান বলেন, আমরা ওই স্কুল ছাত্রীকে উদ্ধারের চেষ্টা চালাচ্ছি।

এমন আরো সংবাদ

Back to top button