গাজীপুরে অটো গ্যারেজ মালিককে কুপিয়ে হত্যা

গাজীপুরের শ্রীপুর পৌর এলাকায় গিয়াসউদ্দিন (৫৫) নামে এক অটো গ্যারেজ মালিককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ শনিবার ভোরে গ্যারেজে তার লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে সকালে পুলিশ এসে তার লাশ উদ্ধার করেন।

নিহত ব্যক্তি পৌর এলাকার ভাংনাহাটি গ্রামের হাজী আব্দুল মালেকের ছেলে। তিনি কেওয়া নতুন বাজার সংলগ্ন স্থানে মাওনা-শ্রীপুর সড়কের পাশে অটোরিক্সার গ্যারেজ পরিচালনা করতেন।

নিহতের ছেলে জাফর আলী জানান, তারা বাবা গ্যারেজ পরিচালনার পাশাপাশি অটোরিক্সার নিরাপত্তার জন্য রাতেই গ্যারেজে ঘুমাতো। প্রতিদিনের মতো গতকাল শুক্রবার রাতে বাড়ি থেকে খাওয়া শেষে গ্যারেজে ঘুমাতে যান। কিন্তু আজ শনিবার ভোরে অটো চালকরা গ্যারেজে এসে তার বাবাকে ডেকে সাড়া শব্দ না পেয়ে তাদের খবর দেন। পরে তারা এসে তার বাবার রক্তাক্ত মৃতদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেন।

তিনি আরও জানান, তার বাবার সাথে স্থানীয়দের জমি নিয়ে বিরোধ ছাড়া আর কোনো শত্রু আছে বলে তাদের জানা নেই। তবে এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড হতে পারে বলে মন্তব্য করেন তিনি।

এ বিষয়ে শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) কামরুল হাসান জানান, নিহতের শরীরে একাধিক ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। হত্যাকাণ্ডের কারণ উদঘাটনের চেষ্টা চলছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

 

এমন আরো সংবাদ

Back to top button