বিয়ের প্রলোভন দেখিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার

ঢাকার ধামরাইয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামুন হোসেন (২২) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ শনিবার সকালে ধামরাইর ঢুলিভিটা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। ধর্ষণের শিকার স্কুলছাত্রীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, ধামরাইর চন্দ্রাইল এলাকায় এক স্কুলছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে দীর্ঘদিন ধরে ধর্ষণ করে আসছিলেন চন্দ্রাইল এলাকার মীর হোসেনের বখাটে ছেলে মামুন হোসেন। পরে ওই যুবককে বিয়ের জন্য চাপ দিলে সে বিয়ে করতে অস্বীকৃতি জানায়।

এ ঘটনায় গতকাল শুক্রবার রাতে ওই স্কুলছাত্রী ধামরাই থানায় উপস্থিত হয়ে অভিযুক্ত যুবককে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। পরে আজ সকালে ধামরাইর ঢুলিভিটা এলাকায় অভিযান চালিয়ে ধর্ষণকারীকে গ্রেপ্তার করে পুলিশ।

অন্যদিকে, ধামরাইর আশুলিয়া এলাকায় এক কৃষককে কুপিয়ে হত্যার ঘটনায় শাহিন নামের (২৩) এক হত্যাকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত দুজনকে আজ দুপুরে আদালতে প্রেরণ করা হবে বলে জানিয়েছেন ধামরাই থানার ওসি।

 

এমন আরো সংবাদ

Back to top button