নবাগত কাদিজের কাছে ধরাশায়ী মেসির বার্সা

স্পেনিশ লা লিগার ম্যাচে গতরাতে নবাগত কাদিজের কাছে হেরেছে ফুটবল জায়ান্ট বার্সেলোনা। লা লিগ ২ থেকে এবারই লা লিগায় উঠে আসা কাদিজের কাছে ২-১ গোলে হেরেছে লিওনেল মেসিরা। এ পরাজয়ের ফলে লা লিগায় আরো পিছিয়ে গেল রোনাল্ড কোম্যানের দল।

বিশ্রাম শেষে এই ম্যাচেই স্কোয়াডে ফিরেছিলেন লিওনেল মেসি। বার্সা দলপতির সঙ্গে আক্রমণভাগে ছিলেন ফিলিপ কুতিনহো, আঁতোয়ান গ্রিজম্যান আর মার্টিন ব্র্যাথওয়েট। নিজেদের সেরা একাদশ নিয়েও কাদিজের কাছে হারতে হলো কাতালান ক্লাবটিকে।

নিজেদের মাঠে ম্যাচের মাত্র ৮ মিনিটের মাথায় আলভারো হিমিনেজের গোলে ১-০ ব্যবধানে এগিয়ে যায় কাদিজ। এরপরই গোল পরিশোধে মরিয়া হয়ে উঠে বার্সা। তবে প্রথমার্ধ্বে গোলের দেখা পায়নি তারা। দ্বিতীয়ার্ধ্বে ম্যাচের ৫৭ মিনিটে সমতায় ফেরে কাতালানরা। তবে এখানেও তাদের কৃতিত্ব নেই। জর্ডি আলবার ক্রস ঠেকাতে গিয়ে নিজেদের জালে বল পাঠিয়ে দেন আলকালা। আত্মঘাতী গোলে সমতায় বার্সা। ম্যাচের ৬৩ মিনিটে গোল করে কাদিজকে আবারো এগিয়ে দেন বদলি নামা আলভারো নেগ্রেদো।

ম্যাচের বাকি সময় আর গোল না হওয়ায় পরাজয় নিয়ে মাঠ ছাড়তে হয় মেসিদের। এ পরাজয়ের ফলে ১০ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে লা লিগা পয়েন্ট তালিকার ৭ নম্বরে আছে বার্সা। সমান ম্যাচে কাদিজ ১৮ পয়েন্ট নিয়ে ৫ম স্থানে। ২৬ পয়েন্ট নিয়ে শীর্ষে অ্যাটলেটিকো মাদ্রিদ।

এমন আরো সংবাদ

Back to top button