গোপনে নববধূর গোসলের ভিডিও করছিল রিপন, অতঃপর…

বগুড়ার শাজাহানপুরে গোপনে এক নববধূর (১৯) গোসলের ভিডিও ধারণ ও শ্লীলতাহানিকারী রিপনকে (২৪) গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গতকাল সোমবার দিবাগত রাত ২টার দিকে উপজেলার আমরুল ইউনিয়নের নগরহাট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত রিপন উপজেলার আড়িয়া ইউনিয়নের কাঁটাবাড়িয়া দক্ষিণপাড়ার নুরুল ইসলামের ছেলে।

প্রসঙ্গত, গত রবিবার দুপুরে উপজেলার আড়িয়া ইউনিয়নের কাাঁটাবাড়িয়া দক্ষিণপাড়ার এক নববধূর (১৯) গোসলের দৃশ্য গোপনে ভিডিও ধারণ করছিলেন রিপন। এসময় নববধূ তাকে দেখতে পেয়ে চিৎকার দিলে রিপন তার মুখ চেপে ধরে শ্লীলতাহানী করেন এবং কুপ্রস্তাব দেন। কুপ্রস্তাবে রাজি না হলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভিডিও ছেড়ে দেয়ার হুমকি দেন এবং কাউকে কিছু বললে বড় ধরনের ক্ষতি করার হুমকি-ধামকি দেন রিপন। একপর্যায়ে নববধূর চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে রিপন পালিয়ে যান।

এ ঘটনায় সোমবার ওই নববধূর মা বাদী হয়ে শাজাহানপুর থানায় মামলা দায়ের করেন।

স্থানীয়রা জানান, রিপন একজন মাদকসেবী ও বখাটে। এর আগেও সে প্রতিবেশী এক স্বামী-স্ত্রীর বিশেষ মুহূর্তের ভিডিও ধারণ করেছিলেন। রিপনের স্বজনরা স্থানীয়ভাবে প্রভাবশালী হওয়ায় ভুক্তভোগীরা ভয়ে আর লোকলজ্জার কারণে আইনের আশ্রয় নিতে পারেননি। এভাবে একের পর এক এই ধরনের অপকর্ম করে যাচ্ছিলেন রিপন।

শাজাহানপুর থানার ওসি আজিম উদ্দীন মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃত আসামিকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানোর প্রক্রিয়া চলছে।

এমন আরো সংবাদ

Back to top button