আসছে শরীফ সরকারের পরিচালনায় টেলিফিল্ম দায়িত্ববোধ

বিনোদন ডেস্কঃ প্রায় তিন বছর পর ফোনে সম্পর্ক করার পর এই প্রথম ভালবাসার মানুষ অহনার সাথে দেখা করতে আসে সজল। তারা দুজন একটা রিক্সায় উঠে সামনে একটি পার্ক এ যাবে বলে। কিছুদূর যাবার পর সজল খেয়াল করে রিক্সা চালক ৬০-৬৫ বছরের আবুল মিয়া অসুস্থ বোধ করছেন। অহনা ও সজল অবাক হয় এবং রিক্সা থামাতে বলে। আবুলের গায়ে ভীষণ জ্বর দেখে সজল প্রাথমিক ভাবে চিকিৎসার ব্যাবস্থা করে। আবুল মিয়া ক্ষুদায় কথা বলতে পারছেনা। সজল এক প্যাকেট বিরিয়ানি নিয়ে আসে। আবুল মিয়া খাওয়ার পর কিছুটা সুস্থ বোধ করেন। সজল জানতে চায় বৃদ্ধের জীবনের গল্প।

গরিব রিক্সায়ালা আবুল মিয়া তার এক ছেলে এক মেয়ে নিয়ে রিক্সা চালিয়ে কষ্ট করে সংসার চালায়। আবুল মিয়ার বউ পরের বাসায় কাজ করে। হঠাৎ খবর আসে আবুল মিয়ার ছেলে চাকরি পেয়েছে শহরে। সংসারে সুখের হাওয়া লাগে আবুল রিক্সা বিক্রি করে দেয়। ছেলে নিরব ফোন করে বলে বাড়িতে আসবে কিন্তু বাড়িতে ফেরে নিরবের লাশ। আবুল মিয়া আবার রিক্সা চালানো শুরু করেন। আবুল মিয়ার বউ আর মেয়ে পরের বাসায় কাজ শুরু করে। এদিকে এলাকার বখাটে ছেলে আবুল মিয়ার মেয়েকে উত্যক্ত করে। আবুলের মুখে সব শুনে সজল আবুল মিয়ার সব দায়িত্ব নেয় এভাবে গল্প এগুতে থাকে।

বিদ্যুৎ রায়ের রচনায় ও শরীফ সরকারের পরিচালনায় টেলিফিল্ম দায়িত্ববোধ অন এয়ার হবে ১৩ নভেম্বর বিকাল ৩.০৫ মিনিটে। টেলিফিল্মটিতে অভিনয় করেছেন আব্দুন নুর সজল, মিষ্টি জাহান, মাসুম আজিজ, শেলি আহসান, সমিক, সানজিদা আলম ও শরীফ সরকার। সম্প্রতি টেলিফিল্মটির শ্যুটিং শেষ হয়েছে গাজীপুর পুবাইলে।

এমন আরো সংবাদ

Back to top button