দর্শক নিয়েই ফিরছে ফুটবল, টিকিটের দাম ঘোষণা

দিন চারেক পরেই নেপালের বিপক্ষে খেলতে নামবে বাংলাদেশ জাতীয় ফুটবল দল। করোনা মহামারির পর হিমালয়ের দেশটির বিপক্ষে ম্যাচ দিয়ে ভাঙবে দেশের ফুটবলের দীর্ঘদিনের অচলায়তন। এই ম্যাচে দর্শকদের জন্যেও রয়েছে সুখবর। তারা মাঠে বসেই দেখতে পারবেন জামাল ভুঁইয়াদের খেলা। করোনাকালে এটা নিঃসন্দেহে দর্শকদের জন্য সুখবর।

দর্শকরা মাঠে বসেই খেলা দেখতে পারবেন বলে জানিয়েছেন খোদ বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন। নেপালের বিপক্ষে প্রীতি ম্যাচ দুটিকে কেন্দ্র করে বিভিন্ন বিষয় নিয়ে গণমাধ্যমের সঙ্গে কথা বলেন তিনি। এ সময় তিনি জানান, ৮ হাজার দর্শক মাঠে বসে খেলা দেখতে পারবেন। টিকিটের দাম ভিআইপি ৫০০ ও সর্বনিম্ন সাধারণ গ্যালারির জন্য ১০০ টাকা। এই দুই ক্যাটাগরির টিকিট ছাড়বে বাফুফে।

আগামী ১৩ ও ১৭ নভেম্বর বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে নেপালের বিপক্ষে খেলবেন জামাল ভুঁইয়ারা। বাংলাদেশ সময় বিকেল ৫টায় ম্যাচটি শুরু হবে। এই ম্যাচ দুটিকে কেন্দ্র করে জোর প্রস্তুতি নিচ্ছে ফুটবল দল। নেপালও গত ৫ নভেম্বর ঢাকায় এসেছে। কোয়ারেন্টিনে থাকার পর আজ থেকে তারা অনুশীলন শুরু করেছে।

সর্বশেষ নেপালের বিপক্ষে দুটি ম্যাচেই হারে বাংলাদেশ ফুটবল দল। এখন ঘরের মাঠে জামাল ভুঁইয়া-সাদ উদ্দিনদের সামনে সেই ম্যাচ দুটির প্রতিশোধ নেওয়ার পালা। ম্যাচে জয় নিয়ে এক প্রশ্নে কাজী সালাউদ্দিন বলেন, ‘ম্যাচ প্রেসিডেন্ট (বাফুফে সভাপতি) জেতাতে পারবে না, ম্যাচ জিততে হবে খেলোয়াড়দের। তাদের জন্য কোচসহ সব ধরনের সুবিধা দেওয়া হয়েছে। এখন তারা ভালো খেলেই জয় আনবে।’

এমন আরো সংবাদ

Back to top button