বিয়ে ভাঙার গুঞ্জনের মধ্যে যা জানালেন শ্রাবন্তীর ছেলে

জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের তৃতীয় বিয়েটাও ভাঙছে- এমন গুঞ্জন চলছে টালিউড পাড়ায়। স্বামী রোশান সিংয়ের থেকে দূরে থাকছেন শ্রাবন্তী। তারা উভয়য়েই এ বিষয়টি স্বীকারও করেছেন। এ অবস্থার মধ্যে ইনস্টাগ্রামে বড় ঘোষণার ইঙ্গিত দিলেন শ্রাবন্তীর ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায়।

গতকাল শুক্রবার ইনস্টাগ্রামে পোস্ট করে অভিমন্যু। নিজের ও মায়ের একটি পুরনো ছবি শেয়ার করেছেন তিনি। একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওটি সম্পাদনা করে একটি সংগীত যুক্ত করে দিয়েছেন। এগুলো শেয়ার করে ক্যাপশনে লিখেছেন ‘বড় কিছু আসছে’।

এ বছরের নভেম্বরের শুরুতেই রোশন সিংয়ের সঙ্গে শ্রাবন্তীর তৃতীয় বিয়ে ভাঙার গুঞ্জন ওঠে। ইনস্টাগ্রাম প্রোফাইলে শ্রাবন্তী-রোশনের একসঙ্গে কোনো ছবিও নেই। তবে শ্রাবন্তীর ফেসবুক প্রোফাইলে রোশনের সঙ্গে ছবি রয়েছে।

শ্রাবন্তী এবং রোশান সিং আপাতত দুই মেরুর বাসিন্দা। শ্রাবন্তীর সঙ্গে বৈবাহিক সম্পর্ককে ‘অতীত সম্পর্ক’ বলে মন্তব্য করেছেন রোশান সিং। রোশান সিং বলেন, ‘হ্যাঁ, এটা সত্যি যে আমরা একসঙ্গে থাকছি না। তবে আমি এ বিষয়ে কোনো মন্তব্য করতে রাজি নই। কারণ, আমাদের অতীত হয়ে যাওয়া সম্পর্ককে আমি সম্মান করি।’

২০০৩ সালে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে শ্রাবন্তীর প্রথম বিয়ে হয়েছিল। রাজীব-শ্রাবন্তীর সংসারে জন্ম নেওয়া ছেলে অভিমন্যু শ্রাবন্তীর সঙ্গেই থাকেন। রাজীবের সঙ্গে বিচ্ছেদের পর শ্রাবন্তী বিয়ে করেন মডেল কৃষণ ব্রজকে। বছর দুয়েক আগে কৃষণের সঙ্গেও বিচ্ছেদ হয় শ্রাবন্তীর।

এরপর ২০১৯ সালের ১৯ এপ্রিল শ্রাবন্তী-রোশানের মালাবদল হয়। সমালোচনা এড়াতে কলকাতা ছেড়ে বিয়ের জন্য স্বামীর বাড়ি চণ্ডিগড়ে গিয়েছিলেন শ্রাবন্তী।

এমন আরো সংবাদ

Back to top button