অবসর ভেঙে ফিরছেন ইরফান পাঠান

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের পর সবশেষ স্বীকৃত টি টোয়েন্টি ম্যাচ খেলেছেন গতবছরের ফেব্রুয়ারিতে। এরপর আরো দুটি প্রদর্শনী ম্যাচ খেলেছেন। এরপর চলতি বছরের শুরুতে পেশাদার ক্রিকেটকে গুডবাই জানিয়েছেন। তবে এবার অবসর ভেঙে আবারো মাঠে নামতে যাচ্ছেন ভারতীয় সাবেক অলরাউন্ডার ইরফান পাঠান। লঙ্কান প্রিমিয়ার লিগে (এলপিএল) খেলবেন তিনি।

২১ নভেম্বর থেকে শুরু হতে যাচ্ছে এলপিএলের প্রথম আসর। পাঁচটি দলের অংশগ্রহণে মাঠে গড়াবে এই টুর্নামেন্ট। আর পর্দা নামবে ১৩ ডিসেম্বর। এই টুর্নামেন্টে ক্যান্ডি তাস্কার্সের হয়ে খেলবেন ইরফান পাঠান। এই দলে তার সতীর্থ হিসেবে থাকবে ক্রিস গেইল, ওয়াহাব রিয়াজ, কুশল পেরেরার মতো তারকা ক্রিকেটাররা।

ক্রিকেটকে বিদায় জানালেও বেশি দূরে থাকতে পারেননি ইরফান পাঠান। বর্তমানে কাজ করছেন আইপিএলে ধারাভাষ্যকার হিসেবে। তবে ক্রিকেটের নেশায় আবারো মাঠে নামতে যাচ্ছেন তিনি। আইপিএল শেষ করে চলে যাবেন শ্রীলঙ্কায়।

আবারো মাঠে ফেরা প্রসঙ্গে ক্রিকইনফোকে ইরফান জানান, ‘আমি খেলার জন্য মুখিয়ে আছি। অবসর নিয়েছিলাম ঠিকই কিন্তু আমি এখনও ক্রিকেট খেলতে পারব। আশা করছি এলপিএল উপভোগ্য হবে এবং মাঠের লড়াই উপভোগ করতে পারব। আমি মনে করি, এখনও খেলার মতো অনেক কিছুই আছে আমার মধ্যে।’

এমন আরো সংবাদ

Back to top button