‘মান্নাত’ বিক্রি নিয়ে যা জানালেন শাহরুখ

বলিউডের কিং শাহরুখ খান। যদিও অনেকদিন ধরেই কোন ছবিতে না দেখা গেলেও দু বছর পর আবারও নতুন ছবি নিয়ে ফিরতে যাচ্ছেন এই তারকা। তবে স্ক্রিনে দেখা না গেলেও দর্শকের নজরে থাকার জন্য শাহরুখ প্রায়ই টুইটারে অংশ নেন ‘আস্কএসআরকে’ পর্বে।

সম্প্রতি আয়োজিত এমনই এক আসরে স্বভাবোচিত সরস ভঙ্গিতেই ধরা দিলেন কিং খান। সেলেব্রিটি নন, এমন বন্ধুদের সঙ্গে বাইরে খেতে গেলে শাহরুখ কি বিল মেটান? তার জবাবে তিনি বলেন, ‘সেলেব্রিটি হোক বা না হোক, বন্ধুরাই বিল দেয়। আমি টাকা ক্যারি করি না।’

এছাড়া গত দশ বছরে ভাল স্ক্রিপ্ট না বাছার জন্য আফসোস হয়? এই প্রশ্নের উত্তরে তিনি বলেন, বিশ্বাস সবটাই নিজের কাছে। বাকি সাফল্য ও স্বীকৃতি দর্শকের হাতে।’

অল্প কথায় তার জবাব। তার জন্মদিনে মান্নাতের সামনে অনুরাগীদের ভিড় না করার আর্জি রেখেছেন বাদশা। মান্নাত বিক্রি করার কি পরিকল্পনা রয়েছে? তার সবচেয়ে নজরকাড়া উত্তর, মান্নাত বিক্রি করা যায় না। মাথা নিচু করে চাইতে হয়। এই কথাটুকু মনে রাখলে জীবনে কিছু অর্জন করবেন…।

তাকে শেষ দেখা গিয়েছিল ২০১৮ সালে ‘জিরো’ মুভিতে। প্রায় দু’বছর পরে তার আগামী ছবি নিয়ে আসছেন শাহরুখ খান। যশ রাজ ফিল্মসের প্রযোজনায় ‘পাঠান’-এ তিনি আছেন, তা প্রায় নিশ্চিত। তবু আনুষ্ঠানিক ঘোষণা এখনও বাকি।

এমন আরো সংবাদ

Back to top button