বসতঘরের দরজা ভেঙে অস্ত্রের মুখে কিশোরীকে ধর্ষণ, ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় সুমন (৩২) নামে এক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে কিশোরীকে (১৬) ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় গতকাল শনিবার সুমনকে আসামি করে বেগমগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন ভুক্তভোগী ওই কিশোরীর বাবা। এরপর রাতেই তাকে গ্রেপ্তার করে পুলিশ।

গত শুক্রবার দিবাগত রাত ২টার দিকে উপজেলার চৌমুহনী পৌর এলাকায় বসতঘরের দরজা ভেঙে অস্ত্রের মুখে ওই কিশোরীকে ধর্ষণ করে ছাত্রলীগ নেতা সুমন। গ্রেপ্তারকৃত সুমন পৌর যুবলীগের বিলুপ্ত কমিটির নির্বহী সদস্য ছিল ও মাদককারবারি। তিনি উপজেলার চৌমুহনী পৌর এলাকার বাসিন্দা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান শিকদার বলেন, শুক্রবার রাত ২টার দিকে উপজেলার চৌমুহনী পৌর এলাকায় বসতঘরের দরজা ভেঙে ভেতরে ঢুকে অস্ত্রের মুখে এক কিশোরীকে ধর্ষণ করে ছাত্রলীগ নেতা সুমন। পরে মেয়েটি তার মা-বাবাকে বিষয়টি জানায়।

এ ঘটনায় নির্যাতিত ওই কিশোরীর বাবা বাদী হয়ে শনিবার ধর্ষক সুমনকে আসামি করে বেগমগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। এরপরই পুলিশ ধর্ষক সুমনকে গ্রেপ্তার করে বলে জানান বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা।

এমন আরো সংবাদ

Back to top button