ওসি পরিচয়ে দাপটের সঙ্গে ঘুরতেন ফিটু

কখনো এসআই কখনো ওসি পরিচয় দিয়ে দাপটের সঙ্গে ঘুরে বেড়াতেন ফিটু নামের এক ব্যক্তি। পুলিশের পরিচয়ে শত শত মানুষের সঙ্গে করেছেন প্রতারণা। বুধবার (২১ অক্টোবর) সেই ফারুক হোসেন ফিটুকে (৪২) পাবনা থেকে গ্রেফতার করেছে রাজশাহী মহানগর পুলিশ।

এ নিয়ে বুধবার (২১ অক্টোবর) দুপুর পৌনে একটার দিকে শাহ মখদুম থানার আরএমপি পুলিশ কমিশনারের কার্যালয়ে প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়। এসময় কমিশনার আবু কালাম সিদ্দিক আটককৃত প্রতারক ফিটুর প্রতারণার বিষয়টি সাংবাদিকদের সামনে তুলে ধরেন।

এর আগে আরএমপির সাইবার ক্রাইম ইউনিট ওই প্রতারককে শনাক্ত করে। পাবনা জেলার আমিনপুর থেকে গ্রেফতার করে। ফারুক আমিনপুর চক আবদুল এলাকার নাদের শেখের ছেলে।

জানা গেছে, গত ২৯ সেপ্টেম্বর সকাল সাড়ে ১০ টার দিকে রাজপাড়া থানার ওসি (তদন্ত) মাসুদ আলমের পরিচয় দিয়ে তিন ব্যক্তির মোবাইলে ফোন করে। পরে বিভিন্ন গল্প সাজিয়ে তাদের কাছে মোটা অঙ্কের টাকা দাবি করেন। টাকা না দিলে তাদের গ্রেফতার করার হুমকি দেন ওই প্রতারক। তারা বিষয়টি পুলিশকে অবহিত করলে ফিটুকে ধরার জন্য তৎপর হয় পুলিশ।

পত্রিকার হারানো বিজ্ঞপ্তি দেখে বিজ্ঞাপনদাতাদের সাথে প্রতারণা করে টাকা হাতিয়ে নেয়া ছিল তার কাজ। তবে সর্বশেষ রাজশাহীর একজন পুলিশ কর্মকর্তার সাথে প্রতারণা করতে গিয়ে ধরা পড়ে যান ফিটু।

এমন আরো সংবাদ

Check Also
Close
Back to top button