আবারো ইনজুরিতে মাশরাফী

সময়টা ভালো যাচ্ছে না বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজার। মাঠে ফেরার সময় যখন প্রায় হয়ে এসেছিলো, তখনই অপয়া ইনজুরি ঈর্ষা করে বসলো!

আবারো হ্যামস্ট্রিংয়ের ইনজুরিতে পড়েছেন ম্যাশ। সিটি ক্লাব মাঠে অনুশীলন করতে গিয়েই পুরনো ইনজুরির শিকার হন সাবেক অধিনায়ক। চিকিৎসক জানিয়েছেন, শিগগিরই স্ক্যান করা হবে তার। তারপর বোঝা যাবে ইনজুরি কোন পর্যায়ে আছে তার?

বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরী জানিয়েছেন, ‘মাশরাফির হ্যামস্ট্রিংয়ে চোট আছে, সে আমাকে ফোন করেছিল। আমি মাশরাফীকে দেখে বলেছি, তিন-চারদিন পর স্ক্যান করানো হবে। স্ক্যান শেষেই বোঝা যাবে ইনজুরি কতটুকু গুরুতর। টি-টোয়েন্টি টুর্নামেন্ট খেলবে কি না, এই ব্যাপারে কিছু বলে নি এখনো।’

ইনজুরির কারণে অনিশ্চয়তার মধ্যে পড়লো মাশরাফীর মাঠে ফেরার দিনক্ষণ। নভেম্বরে টি-টোয়েন্টি কর্পোরেট লিগে খেলার ইচ্ছার কথা বলেছিলেন বাংলাদেশের ক্রিকেট ইতিহাসের সবচেয়ে সফল অধিনায়ক। কিন্তু ইনজুরি সব এলোমেলো করে দিলো।

কয়েকদিন ধরেই ঝড় বয়ে যাচ্ছে মাশরাফীর ওপর দিয়ে। তার প্রিয় দুই সন্তান হুমায়রা ও সাহেল মোর্ত্তজা করোনায় আক্রান্ত। এবার নিজেও পড়েছেন ক্রিকেট ক্যারিয়ারের শুরু থেকে পিছু নেয়া ইনজুরির ছোবলে।

এমন আরো সংবাদ

Back to top button