খুলনায় ট্রিপল হত্যাকাণ্ডে তিন আসামি ফের রিমান্ডে

খুলনার মশিয়ালীতে আলোচিত ট্রিপল হত্যাকাণ্ডের মূল অভিযুক্ত মিল্টন শেখ, তার ভাই জাকারিয়া ও এজাহারভুক্ত আরেক আসামি রেজওয়ান শেখ রাজুকে আবারও তিন দিনের রিমান্ডে নিয়েছে ডিবি পুলিশ।

রবিবার দুপুরে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে আসামিদের দ্বিতীয় দফা জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড আবেদন জানানো হলে বিচারক তরিকুল ইসলাম তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

তদন্ত কর্মকর্তা ডিবি ইন্সপেক্টর এনামুল হক এ তথ্য নিশ্চিত করেন। এর আগে ১০ অক্টোবর তাদের জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ডে নেওয়া হয়।
জানা যায়, গত ১৬ জুলাই রাতে নগরীর মশিয়ারীতে প্রভাবশালী মিল্টন ও জাকারিয়াদের গুলিতে গ্রামের নজরুল ইসলাম, গোলাম রসুল ও সাইফুল ইসলাম নিহত হয়। গুলিবিদ্ধ হয় আরও ১০ জন। পরে বিক্ষুব্ধ গ্রামবাসী জাকারিয়ার আত্মীয় জিহাদ নামের এক যুবককে পিটিয়ে হত্যা ও তাদের বাড়িঘর-ব্যবসা প্রতিষ্ঠানে আগুন ধরিয়ে দেয়।

মামলার তদন্ত কর্মকর্তা ডিবি ইন্সপেক্টর এনামুল হক জানান, জিজ্ঞাসাবাদে আসামিরা কিছু বিচ্ছিন্ন তথ্য দিচ্ছে। সেসব তথ্য যাচাই-বাছাই করতে দ্বিতীয় দফায় রিমান্ডে আনা হয়েছে। জিজ্ঞাসাবাদে হত্যার কারণ ও বাকি আসামিদের সম্পর্কে বিস্তারিত জানা যাবে। মামলায় এ পর্যন্ত ২২ আসামির মধ্যে পুলিশ ১৩ জনকে গ্রেফতার করেছে। এর মধ্যে ছয় জন হত্যায় জড়িত স্বীকার করে জবানবন্দি দিয়েছেন।

এমন আরো সংবাদ

Back to top button