এক হাজার অসহায় পরিবারের পাশে জুম বাংলাদেশ

এস টি শাহিন:এস টি শাহিন: করোনা ভাইরাস প্রতিরোধে হোম কোয়ারেন্টিনে থাকা সাধারণ খেটে খাওয়া দিনমুজুর ও ছিন্নমূল মানুষের জীবনযাত্রা বিবেচনা করে, এক হাজার অসহায় পরিবারের পাশে দাঁডিছে জুম বাংলাদেশ। সপ্তাহব্যাপী চলা এ ত্রাণ কার্যক্রমের আজ ছিলো ৪র্থ দিন। এদিন রাজধানীর সেগুনবাগিচায় জুম বাংলাদেশ স্কুলের অধ্যয়নরত সুবিধাবঞ্চিত ছাত্রছাত্রীদের পরিবারের মাঝে সামাজিক দূরত্ব নিশ্চিতে করে ত্রাণ বিতরণ করেছেন তারা । সংগঠনটি এর আগে করোনা ভাইরাস প্রতিরোধে তিন হাজার হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেছে জনসাধারণে মাঝে। জুম বাংলাদেশ-এর প্রধান উপদেষ্টা ইঞ্জি. খালেদ হুসাইন জানান, জুম বাংলাদেশ সব সময় অসহায় মানুষের পাশে দাঁড়ায়, দেশের যে কোন দুর্যোগে সবার আগে মানুষের পাশে থাকার চেষ্টা করি। দেশের এই দুর্যোগকালে সাধারণ মানুষের পাশে থাকা মানবিক কাজ ও নৈতিক দায়িত্ব বলে মনে করি। বর্তমানে সব‌চে‌য়ে দুরবস্থার সম্মুখীন হতে হচ্ছে সমা‌জের নিম্নআ‌য়ের মানুষগু‌লোকে। তারা দি‌নে আ‌নে দি‌নে খায়। আমরা আমাদের পক্ষ থেকে এরকম একহাজার পরিবারকে সহযোগিতা করছি । আমাদের এ কার্মকান্ড অব্যহত থাকবে।

সংগঠনটির প্রতিষ্ঠাতা এসটি শাহীন বলেন, করোনা ভাইরাসে আসুন আমরা আতঙ্কিত না হয়ে সচেতন হই, একমাত্র সচেতনতায় পারে আমাদের ভালো রাখতে । জুম বাংলাদেশ স্কুলের পক্ষ থেকে আমরা অসহায় একহাজার পরিবারের মাঝে ৫দিনের খাবার দিচ্ছি যাতে থাকছে, ৫ কেজি চাল, ৩ কেজি আলু, ১ কেজি ডাল, ১ লিটার তেল, ১ কেজি পেয়াজ, ১ কেজি লবন ও একটি ডিটারজেন্ট সাবান। জুম বাংলাদেশ স্কুলে অধ্যয়নরত সুবিধাবঞ্চিত ছাত্রছাত্রীর পরিবারের খবর সব সময় নিচ্ছি আমরা, তাদের যে কোন প্রয়োজনে পাশে থাকবে জুম বাংলাদেশ।

এ সময় উপস্থিত ছিলেন জুম বাংলাদেশ-এর সভাপতি-রুহুল আমিন সেলিম, সহ-সভাপতি জেরিন সুলতানা, সমন্বয়ক, রাজিব সরকার, নাইম ইসলাম, আলী হুসাইন, ফারুখ হোসেন, সাদেকুল ইসলাম ও মিজান রহমান প্রমুখ।

এমন আরো সংবাদ

Back to top button