গভীর রাতে ভিকির অ্যাপার্টমেন্টে ক্যাটরিনা

দুই বলিউড স্টার ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের প্রেম এবং বিয়ের জোর গুঞ্জন শোনা যাচ্ছিল বেশ কিছুদিন ধরেই। এরই মধ্যে গতকাল রোববার গভীর রাতে হবু বর ভিকির অ্যাপার্টমেন্টে গেলেন ক্যাট।

তবে তিনি একা নন, সঙ্গে ছিলেন ক্যাটরিনার মা, ভাই-বোনেরাও। ভিকির অ্যাপার্টমেন্টের নিচে পাপারাজ্জিদের ক্যামেরাবন্দি হন ক্যাটরিনা। শুধু তাই নয় অল্প সময়ের জন্য দাঁড়িয়ে ক্যামেরায় পোজও দেন এই অভিনেত্রী।

ভিকি কৌশলের বাড়ির নিচে তোলা ছবি প্রকাশ্যে এসেছে। তাতে দেখা যায়- ক্যাটরিনার পরনে সাদা রাফেল শাড়ি। নজর কেড়েছে তার পরনের ব্রালেট স্টাইল ঝলমলে রুপালি ব্লাউজ। কপালে টিপ, কানে ভারী দুল, হাতে বালা, আর খোলা চুলে রূপের দ্যুতি ছড়ান ক্যাটরিনা।

সেজেগুজে ভিকির বাড়িতে ক্যাটরিনাকে দেখে অনেকের মনেই প্রশ্ন- তবে কি এদিন আইনি বিয়েটা সেরে ফেললেন ক্যাটরিনা-ভিকি? জানা যায়, মুম্বাইতে আইনি বিয়ে সেরেই রাজস্থানে পৌঁছাবেন দুজন। সাতপাকে ঘোরার আগেই অফিশিয়ালি নিজেদের পাশ থেকে ব্যাচেলর তকমা সরিয়ে দেওয়ার কথা তাদের।

তবে ভারতীয় মিডিয়াগুলোতে জোর গুঞ্জন, আগামী ৭-১২ ডিসেম্বরের মধ্যে বিয়ের আনুষ্ঠানিকতা সারবেন ভিকি-ক্যাটরিনা। রাজস্থানের সাওয়াই মাধপুরে অবস্থিত সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারা রিসোর্টে তাদের বিয়ে হবে। ইতিমধ্যে বিয়ের আয়োজন শুরু হয়েছে। বিয়েতে ‘র সিল্ক’ পরবেন বলে ঠিক করেছেন ক্যাটরিনা। এই অভিনেত্রীর বিয়ের পোশাকটি ডিজাইন করছেন প্রসিদ্ধ ফ্যাশন ডিজাইনার সব্যসাচী।

 

এমন আরো সংবাদ

Check Also
Close
Back to top button