সংবাদ পাঠিকার ধর্ষণের মামলায় একাত্তর টিভির শাকিলের জামিন আবেদন

বিয়ের কথা বলে সংবাদ পাঠিকার ধর্ষণ করার অভিযোগের মামলায় একাত্তর টেলিভিশনের হেড অব নিউজ শাকিল আহমেদ নিম্ন আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেছেন। আজ সোমবার তিনি হাইকোর্টের নির্দেশ অনুযায়ী ঢাকা মহানগর দায়রা জজ আদালতে আত্মসমর্পণ করে আইনজীবীর মাধ্যমে জামিন আবেদন করেন।

ঢাকা আইনজীবী সমিতির সাবেক সভাপতি আওয়ামী লীগের আইন সম্পাদক অ্যাডভোকেট কাজী নজিব উল্ল্যাহ হিরু আসামি পক্ষে জামিন আবেদন করেন।

আবেদনে আইনজীবী জানান, গত ৮ নভেম্বর আসামি শাকিল আহমেদ হাইকোর্টে আত্মসমর্পণ করে জামিনের প্রার্থনা করেন। শুনানি শেষে বিচারপতি শেখ মো. জাকির হোসেন ও বিচারপতি খিজির হায়াত সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ তাকে চার সপ্তাহের আগাম জামিন দিয়েছেন। এরপর তাকে মহানগর দায়রা জজ আদালতে আত্মসমর্পন করতে বলেন। সেই অনুযায়ী, আসামি আত্মসমর্ণ করে জামিনের প্রার্থনা করেন।

ঢাকা মহানগর দায়রা জজ কেএম ইমরুল কায়েশ শুনানি শেষে মামলার নথি ম্যাজিস্ট্রেট আদালতে থাকায় নথি তলবের আদেশ দেন এবং আগামী ১৭ জানুয়ারি জামিন আবেদনের শুনানির দিন ঠিক করেন।

এর আগে গত ৪ নভেম্বর রাতে বেসরকারি টেলিভিশন চ্যানেল দীপ্ত টিভির সংবাদ পাঠিকা বাদী হয়ে গুলশান থানায় শাকিল আহমেদের বিরুদ্ধে এ মামলা করেন।

মামলায় বলা হয়, সম্প্রতি তার সঙ্গে সাংবাদিক শাকিল আহমেদের সম্পর্ক হয়। গত আগস্টে শাকিল তাকে (ওই নারী) বিয়ে করার কথা বলে গুলশানের একটি আবাসিক হোটেলে দেখা করেন। সেখানে তাদের মধ্যে সম্পর্ক হয়। পরে গত সেপ্টেম্বরে একই হোটেলে তারা দেখা করেন। একপর্যায়ে তিনি (ওই নারী) অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। পরে শাকিল কৌশলে তার গর্ভপাত ঘটান। এরপর তিনি তাকে আর বিয়ে করতে রাজি হননি। মামলায় শাকিল আহমেদের বিরুদ্ধে ধর্ষণ ও ভ্রূণ হত্যার অভিযোগ আনা হয়।

 

এমন আরো সংবাদ

Back to top button