বিজ্ঞাপনের কাজে প্রশংসা পাচ্ছেন লায়ন- জান্নাতুল

বিনোদন ডেস্কঃ গত ২২ নভেম্বর মুক্তি পাওয়া বানার্ড এস গমেজ পরিচালিত ‘Spicy Shawarma House’ বিজ্ঞাপনে এক নতুন জুটি উপহার দিলেন।

অভিনয়ে বহুল প্রসংসিত আসিফ হাসান লায়ন এবং জান্নাতুল ফেরদৌস কাজল। ইতিমধ্যে দু’জনের অভিনয় দক্ষতা সবার কাছে বেশ প্রশংসা পাচ্ছে। বিজ্ঞাপনের মধ্যে “আসিফ হাসান লাওন” এর চরিত্রটি ছিল চঞ্চল এবং রমান্টিক সেই সাথে তার সামনে বসে থাকা “কাজল” ছিল খুবই লজ্জাময় প্রকৃতির একটি মেয়ে যে তার ভালোবাসার মানুষের সাথে প্রথমবারের মত ডেটে আসছে।
বিজ্ঞানের গল্প কিছুটা ওয়েস্টার্ন কালচার এর উপর ভিত্তি করে নির্মাণ করা যা পরিচালকের কাছ থেকে জানা যায়। কেননা তার শুরু থেকেই আকাঙ্ক্ষা ছিল যে গল্পের মধ্যে একটা ভিন্নতা আনবে পূর্ববর্তী কাজ থেকে। গল্পের ধরন কিছুটা এমন ছিল যেন কাছের মানুষটিকে ভিন্ন পদ্ধতিতে প্রপোজ করে রেস্টুরেন্টে বসে সেই খাবারগুলো ইনজয় করছে, এবং এরই মধ্যে রেস্টুরেন্টের খাবার প্রমোটিং হচ্ছে। ধরনটি বেশ প্রশংসনীয় ছিল সবার কাছে।
‘আসিফ হাসান লায়নের’ সাথে ‘জান্নাতুল ফেরদৌস কাজলের’ জুটি যেহেতু প্রশংসিত হচ্ছে সেই ক্ষেত্রে আরো কাজ করবে তারা একসাথে ধারণা করাই যায়। কতটুকু সত্য বা মিথ্যা হয়তো সময়ের সাথে সাথে বোঝা যাবে পুরো বিষয়টি এখন পরিচালকের উপর।

এমন আরো সংবাদ

Check Also
Close
Back to top button