ছাত্রদলের বর্ধিত সভা : সারাদেশে ৪০ সাংগঠনিক টিম গঠন

সংগঠনের তৃণমূলে শৃঙ্খলা রক্ষা, তৃণমূলের কমিটি পুনর্গঠন ও দলীয় কর্মসূচি সফল করতে কেন্দ্রীয় নেতাদের নেতৃত্বে চল্লিশটি সাংগঠনিক টিম গঠন করেছে জাতীয়তাবাদী ছাত্রদল। গতকাল বুধবার রাতে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সংগঠনের বর্ধিত সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত এ সভায় ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ভার্চুয়ালি যোগ দেন।

বৈঠকে অংশ নেওয়া ছাত্রদলের দুই সহ-সভাপতি আমাদের সময়কে জানান, ঢাকা মহানগর ছাড়া দেশের ৮০টি সাংগঠনিক জেলায় কেন্দ্রীয় নেতাদের দায়িত্ব দেওয়া হয়েছে। ছাত্রদলের সহ-সভাপতি পদের নেতাদের তিনটি, যুগ্ম সম্পাদকদের দুটি এবং সহ সাধারণ সম্পাদকদের একটি করে সাংগঠনিক জেলার দায়িত্ব দেওয়া হয়েছে।

এই বৈঠকে ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল, সিনিয়র সহ-সভাপতি কাজী রওনাকুল ইসলাম শ্রাবন, যুগ্ম সম্পাদক আমিনুর রহমান আমিন, সাংগঠনিক সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলসহ ৬০ সদস্যের আংশিক কমিটির সকলেই অংশ নেয়।

দুই ঘণ্টা ধরে চলা এই বৈঠকে টিম গঠনের বাইরেও নেতারা ছাত্রদলের সাংগঠনিক অভিভাবকের কাছে কেন্দ্রীয় কমিটি পূর্ণাঙ্গ করার জন্য মতামত দেন। তবে মেয়াদোত্তীর্ণ এ কমিটি পূর্ণাঙ্গ হবে, নাকি নতুন কমিটি করা হবে সে বিষয়ে তারেক রহমান কোনো সিদ্ধান্ত দেননি বলে বৈঠকে অংশ নেওয়া নেতারা জানান।

এমন আরো সংবাদ

Back to top button