অবশেষে বলিউডে বাঁধন!

অবশেষে বলিউডে পা রাখছেন ঢাকাই অভিনেত্রী আজমেরী হক বাঁধন। অভিনয় করছেন বলিউডের নির্মাতা বিশাল ভরদ্বাজের ‘খুফিয়া’ সিনেমায়। এর শুটিংয়ে অংশ নিতে ইতিমধ্যেই ঢাকা ছেড়েছেন এই অভিনেত্রী, আছেন মুম্বাইয়ে।

তবে বিষয়টি নিয়ে এখনই মুখ খুলতে নারাজ ‘রেহানা মরিয়ম নূর’খ্যাত এই অভিনেত্রী। এই বিষয়ে কথা বলার জন্য আরও দু’দিন সময় চেয়েছেন তিনি।

তার ভাষ্য, ‘বলিউড-হলিউডে কাজ করার আগ্রহ কার না থাকে। আমারও আছে। কিন্তু সেটি শতভাগ নিশ্চিত না হয়ে, আগাম বলা ঠিক হবে না। আমি সব বলবো। একটু সময় দিন।’

কিন্তু বাঁধনের কাজের বিষয়টি স্পষ্ট করেছেন নির্মাতা বিশাল ভরদ্বাজ নিজেই। আজ দুপুরে তিনি তার ইনস্টাগ্রামে বাঁধনের সঙ্গে একটি সেলফি শেয়ার করেছেন। আর ক্যাপশন দিয়েছেন, ‘সো ডিলাইটেড টু হ্যাভ দিস গর্জিয়াস অ্যাক্টর ফ্রম বাংলাদেশ’।

এদিকে, এই সিনেমার জন্য প্রথম বিদ্যা সিনহা মিমকে প্রস্তাব দেন বিশাল। এরপর প্রস্তাব দেওয়া হয় ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীনকেও। সেসময় দুই অভিনেত্রীই মন্তব্য করেছিলেন, সিনেমার গল্পের সঙ্গে নেতিবাচকভাবে জড়িয়ে আছে বাংলাদেশের নাম। অবশেষে ‘মকবুল’, ‘ইশকিয়া’, ‘কামিনে’, ‘হায়দার’, ‘ওমকারা’খ্যাত এই নির্মাতার সঙ্গে যুক্ত হলেন বাঁধন।

 

এমন আরো সংবাদ

Back to top button