‘ধর্ষণে’ অন্তঃসত্ত্বা ভাড়াটিয়া, বাড়িওয়ালা গ্রেপ্তার

ময়মনসিংহের ভালুকায় ধর্ষণের ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকি দিয়ে এক কিশোরীকে একাধিকবার ধর্ষণের অভিযোগ উঠেছে। এতে ওই কিশোরী অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে। গতকাল বৃহস্পতিবার রাতে কিশোরীর বাবা বাদী হয়ে এ ঘটনায় ভালুকা মডেল থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় মো. রেদুয়ান (৩৫) নামে এক যুবককে আসামি করা হয়েছে। তাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তার রেদুয়ান উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের মো. আবুল হোসেনের ছেলে। গতকাল রাতে মামলা দায়েরের পরপরই তাকে অভিযান চালিয়ে পুলিশ গ্রেপ্তার করে।

মামলা সূত্রে জানা যায়, রেদুয়ানদের বাড়িতে ভাড়ায় বসবাস করে ওই কিশোরী ও তার পরিবার। স্থানীয় একটি পোশাক কারখানায় কাজ করে ভুক্তভোগী। গত ৩০ এপ্রিল বিকেল ৪টার দিকে প্রয়োজনীয় কাজে ঘর হতে বের হলে রেদুয়ান কিশোর‌ীকে নিজ ঘরে নিয়ে ধর্ষণ করেন। এরপর ওই ধর্ষণের ভিডিও ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে একাধিকার ধর্ষণ করেন বলে মামলায় অভিযোগ করা হয়েছে। এক পর্যায়ে কিশোরী শারীরিক পরিবর্তন ঘটলে বিষয়টি তার মাকে জানায়।

মামলার তদন্তকারী কর্মকর্তা ভালুকা মডেল থানার উপপরিদর্শক (এসআই) মোস্তফা রুবেল জানান, মামলার আসামিকে গ্রেপ্তার করে আদালতে এবং ভুক্তভোগীর স্বাস্থ্য পরীক্ষার জন্যে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

 

এমন আরো সংবাদ

Check Also
Close
Back to top button