রাজশাহী মেডিকেলের করোনা ইউনিটে আরও ১৯ মৃত্যু

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে আরও আরও ১৯ জনের মৃত্যু হয়েছে। গতকাল বুধবার সকাল ৮টা থেকে আজ বৃহস্পতিবার সকাল ৮টা পর্যন্ত হাসপাতালের করোনা ইউনিটের বিভিন্ন ওয়ার্ডে তাদের মৃত্যু হয়।

আজ বৃহস্পতিবার সকালে রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, গত ২৪ ঘণ্টায় মারা যাওয়া ১৯ জনের মধ্যে করোনায় পাঁচজন ও উপসর্গে ১৪ জনের মৃত্যু হয়েছে। মৃতদের মধ্যে রাজশাহীর ছয়জন, চাঁপাইনবাবগঞ্জের তিনজন, নাটোরের দুইজন, নওগাঁর দুইজন ও পাবনার ছয়জন ছিলেন বলেও জানান তিনি।

করোনা সংক্রমণ ও উপসর্গে মৃত্যুর প্রসঙ্গে তিনি বলেন, ‘করোনা আক্রান্ত হয়ে রাজশাহীর দুইজন, নাটোরের একজন, নওগাঁর একজন ও পাবনার একজন মারা গেছেন। অন্যদিকে করোনার উপসর্গ নিয়ে রাজশাহীর চারজন, চাঁপাইনবাবগঞ্জের তিনজন, নাটোরের একজন, নওগাঁর একজন ও পাবনার পাঁচজন মারা গেছেন। মৃতদের পরিবারকে স্বাস্থ্যবিধি মেনে দাফন করার নির্দেশনা দেয়া হয়েছে।

এদিকে রোগীদের ভর্তি ও সংক্রমণের বিষয়ে রামেক পরিচালক জানান, গত ২৪ ঘণ্টায় রামেকে নতুন ভর্তি হয়েছেন ৫৬ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৪৫ জন। রামেকে করোনা আক্রান্ত হয়ে ২৫১ জন এবং সন্দেহভাজন ও উপসর্গ নিয়ে ২৫৬ জন ভর্তি রয়েছেন।

এমন আরো সংবাদ

Back to top button