টাকা আত্মসাতের অভিযোগে ব্যাংক কর্মকর্তা আটক, প্রায় ২০ লাখ উদ্ধার

অর্থ আত্মসাৎ করে অপহরণ নাটকের পর পুলিশের অভিযানে আটক হয়েছে আল আরাফাহ ইসলামী ব্যাংক কুতুপালং শাখার ক্যাশিয়ার হামিদ হোসেন। এ সময় তার কাছ থেকে উদ্ধার করা হয়েছে নগদ ১৯ লাখ ৯২ হাজার টাকা। গতকাল রোববার সন্ধ্যায় টেকনাফ উপজেলার কাঞ্জনপাড়া এলাকা থেকে তাকে আটক করেছে পুলিশ। আটক হামিদ হোসেনের বাড়ি বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে।

এর আগে গত ৩০ জুন বালুখালী এলাকা থেকে রোহিঙ্গা সন্ত্রাসী গ্রুপ তাকে অপহরণ করে বলে পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ করা হয়েছিল। পরে গত ২ জুলাই রাতে সন্ত্রাসীরা তাকে মুক্তি দেয় বলেও প্রচার করে তার পরিবার।

এ বিষয়ে নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আলমগীর হোসেন বলেন, ২০ লাখ টাকা আত্মসাৎ করেছে বলে হামিদ হোসেনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন ইকবাল নামে এক ব্যক্তি। সেই অভিযোগ তদন্তে নামার পর পালিয়ে বেড়াচ্ছিলেন হামিদ। এক পর্যায়ে রোহিঙ্গা সন্ত্রাসী গ্রুপ আল ইয়াকিন তাকে অপহরণ করেছে বলে দাবি করে তার পরিবার।

তিনি আরও বলেন, হামিদকে জিজ্ঞাসাবাদের পর জাহাঙ্গীর নামে একজনের বাড়ি থেকে ১৯ লাখ ৯২ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। পুরো ঘটনাটি তদন্ত করছে পুলিশ।

উল্লেখ্য, গত ৩০ জুন সকালে নিজ বাড়ি হোয়াইক্যংয়ের কাঞ্জরপাড়া থেকে আল আরাফাহ ইসলামী ব্যাংক কুতুপালং শাখায় যাওয়ার পথে বালুখালী পানবাজার এলাকা থেকে নিখোঁজ হয় বলে থানায় অভিযোগ করে তার পরিবার।

এমন আরো সংবাদ

Check Also
Close
Back to top button