লকডাউন বাস্তবায়নে প্রস্তুত ৬১ লাখ আনসার : মহাপরিচালক

লকডাউন বাস্তবায়নে প্রশাসনের সঙ্গে সহায়ক হিসেবে মাঠে কাজ করতে ৬১ লাখ সদস্য প্রস্তুত আছে বলে জানিয়েছেন আনসার ও ভিডিপির মহাপরিচালক মেজর জেনারেল মিজানুর রহমান শামীম।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে আজ রোববার বৃক্ষরোপন কর্মসূচী-২০২১’র উদ্বোধন শেষে তিনি এ তথ্য জানান।

মহাপরিচালক বলেন, করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় সারাদেশে ৭ দিনের জন্য লকডাউন দেওয়া হচ্ছে। লকডাউন বাস্তবায়নে প্রশাসনের সঙ্গে সহায়ক হিসেবে মাঠে কাজ করতে ৬১ লাখ সদস্য প্রস্তুত আছে।

এর আগে সকালে বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল মিজানুর রহমান শামীম গাজীপুরের সফিপুরে আনসার-ভিডিপি একাডেমি স্থাস্থ্যবিধি মেনে গাছের চারা রোপনের মাধ্যমে সারা দেশে বৃক্ষরোপণ কর্মসূচী-২০২১’র উদ্বোধন করেন।

এ সময় বাহিনীর অতিরিক্ত মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল খোন্দকার ফরিদ হাসান, কমান্ড্যান্ট মো. মাহবুব উল ইসলাম, উপমহাপরিচালক (প্রশাসন) কর্ণেল মোহাম্মদ রফিকুল হাসান, উপমহাপরিচালক (অপারেশনস) মো. সামছুল আলমসহ সদর দপ্তর ও একাডেমির সকল স্তরের কর্মকর্তা-কর্মচারী ও সদস্য-সদস্যাবৃন্দ উপস্থিত ছিলেন।

 

এমন আরো সংবাদ

Check Also
Close
Back to top button