সিদ্ধিরগঞ্জ কাউন্সিলরের ড্রেজারের বালুর নিচে পড়ে শিশুর মৃত্যু

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের ১০নং ওয়ার্ডে ড্রেজারের বালু সংরক্ষণ করতে তৈরি করা একটি কৃত্রিম ডোবায় পড়ে হৃদয় নামে (৬) এক শিশুর মৃত্যু হয়েছে।

ডোবাটির মালিক একই ওয়ার্ডের কাউন্সিলর ইফতেখার আলম খোকন ও তার সহযোগীরা। শনিবার বিকালে ঘটনাটি ঘটে সিদ্ধিরগঞ্জের ২নং ঢাকেশ্বরী রেললাইনের পাশের দ্বিতীয় মাঠে কৃত্রিমভাবে তৈরি করা ডোবায়। তড়িঘড়ি করে শনিবার রাতে কাউন্সিলর ও তার লোকজন শিশুটির স্বজনদের ম্যানেজ করে লাশ দাফন করে বলে উল্লেখ করেন এলাকাবাসী। এক কান দুই কান করে রোববার রাতে সাংবাদিকরা এ ঘটনাটি জানতে পারেন।

নিহতের পরিবারের সদস্যরা কাউন্সিলর খোকনের ভয়ে এখন বলছেন, হৃদয়কে ভূত-পেত্নী থাপ্পড় দিয়েছে। এ কারণে ওই ডোবায় তার মৃত্যু হয়েছে। তার গালে পাঁচ আঙুলের চড়ের দাগও রয়েছে বলে উল্লেখ করেন স্বজনরা। এর পর থেকেই এলাকাবাসীর মধ্যে ওই ডোবা নিয়ে আতঙ্ক ও ক্ষোভের সৃষ্টি হয়।

এলাকাবাসীর অভিযোগ, রাস্তা তৈরির অজুহাতে বাণিজ্যিকভাবে এ ডোবা তৈরি করা হয়। এদিকে ছেলেকে হারিয়ে মা পাগলপ্রায়। ছেলের শোকে তিনি বিছানায় পড়ে আছেন গত দুদিন ধরে। ৩ ভাই ২ বোনের মধ্যে হৃদয় ছিল সবার ছোট।

নিহত হৃদয় নোয়াখালী জেলার মাইজদী থানার পূর্ব মাজরা গ্রামের কাশেম মিয়ার ছেলে। গোদনাইল ভুইয়াপাড়া এলাকায় শাজাহান মিয়ার ভাড়াটিয়া বাড়িতে পরিবারের সঙ্গে সে থাকত।

জানা গেছে, ২নং ঢাকেশ্বরী রেললাইন থেকে শুরু করে পাঠানতলী জৈনপুরী মাওলানাবাড়ি পর্যন্ত একটি রাস্তার মেরামতকাজের জন্য এবং বিক্রির জন্য বালু স্তূপ করে রাখা হয়েছে।

এমন আরো সংবাদ

Back to top button