আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে জখম করল দুর্বৃত্তরা

ঢাকার কেরানীগঞ্জের তারানগর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রুহুল আমীনের ওপর দুর্বৃত্তদের হামলা হয়েছে। দুর্বৃত্তের ধারালো অস্ত্রের আঘাতে তার কোপে মাথা, হাত ও ঘাড়সহ শরীরের বিভিন্ন স্থানে গভীর ক্ষত তৈরি হয়েছে। গতকাল শনিবার রাত সাড়ে ১১ টার দিকে স্থানীয় বটতলী বাজারে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রাতে বালিঘাটা এলাকায় ওয়ার্ড আওয়ামী লীগ নেতাকর্মীদের একটি জরুরি সভা শেষে বাড়ি ফিরছিলেন রুহুল আমিন। এসময় সিএনজি চালিত অটোরিকশায় করে বটতলী বাজার হয়ে নিজ বাড়ি দেউলীর উদ্দেশে রওয়ানা দেন রুহুল আমিন। পরে বরিকান্দি এলাকায় পৌঁছলে আগে থেকে ওঁতপেতে থাকা ১০/১২ জন সন্ত্রাসী তাকে সিএনজি থেকে টেনে হেঁচড়ে বের করেন। পরে দুর্বৃত্তরা চাপাতি দিয়ে তার মাথা, হাত ও ঘাড়সহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে।

এসময় রুহুল আমীনের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। স্থানীয়রা উদ্ধার করে প্রথমে আটি সেট্রাল হাসপাতালে পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে পাঠান।

কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সালাম বলেন, ‘ঘটনার পর পরই ঘটনাস্থল পরিদর্শন করেছি। এখনও কোন অভিযোগ হয়নি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।’

 

এমন আরো সংবাদ

Back to top button