কুমিল্লায় করোনায় ১০ জনের মৃত্যু

কুমিল্লায় চলতি মাসের প্রথম ১০দিনে করোনায় আক্রান্তের চেয়ে সুস্থ বেশি হলেও মৃত্যু কমেনি। জেলায় গত ১০দিনে করোনায় ২জন নারীসহ মোট ১০ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে করোনায় মোট আক্রান্ত হয়েছে ১৭৪ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩০৫ জন।

শুক্রবার (১০ জুন) সকালে জেলা সিভিল সার্জন মীর মোবারক হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।
মৃতদের মধ্যে- সিটি কর্পোরেশনের ১ জন নারী, আদর্শ সদর উপজেলায় ২ জন, চৌদ্দগ্রাম ১ জন, নাঙ্গলকোট ১ জন, বরুড়া ১ জন নারীসহ ২ জন, মনোহরগঞ্জ ১ জন, বুড়িচং ১জন এবং দেবিদ্বার উপজেলায় ১ জন রয়েছে।

জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যানুযায়ী, ১ জুন থেকে ১০ জুন পর্যন্ত করোনার নমুনা সংগ্রহ হয়েছে ১ হাজার ৭৯৪ জন এবং পরীক্ষা করা হয়েছে ২ হাজার ১৩৫ জনের। এ সময়ে বিদেশগামী ৭২৮ জনের নমুনা পরীক্ষায় করোনা শনাক্ত হয়েছে ৭ জন।
গত ২৪ ঘণ্টা জেলায় করোনায় আক্রান্ত হয়ে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় একজনের মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তি দেবিদ্বার উপজেলার ৬৫ বছরের বয়স্ক পুরুষ। জেলায় এ পর্যন্ত মোট মৃত্যু ৪৪৫ জন। এ সময়ে সুস্থ হয়েছে ৩০ জন সকলেই কুমিল্লা সিটি কর্পোরেশন এলাকার। এ সময়ে নমুনা সংগ্রহ হয়েছে ৬২টি এবং পরীক্ষা হয়েছে ৪৮টি। জেলায় এ পর্যন্ত মোট নমুনা সংগ্রহ হয়েছে ৭৭ হাজার ৪৫৮ জনের এবং নমুনা পরীক্ষা হয়েছে ৭৭ হাজার ৩৩৮ জনের।

এমন আরো সংবাদ

Back to top button