ভারতে তরুণীকে পাচার-নির্যাতন, আরও দুজন রিমান্ডে

ভারতে এক তরুণীকে পাচার ও নির্যাতনের মামলায় গ্রেপ্তার আরও দুজনের পাঁচ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আজ মঙ্গলবার ঢাকা মহানগর হাকিম মামুনুর রশীদ এ রিমান্ডের আদেশ দেন। রিমান্ডে যাওয়া আসামিরা হলেন আমিরুল ইসলাম (৩২) ও আবদুস সালাম মোল্লা (৩৬)।

মামলার তদন্ত কর্মকর্তা ইন্সপেক্টর মহিউদ্দিন ফারুক আসামিদের আদালতে হাজির করে ১০ দিন করে রিমান্ড আবেদন করেন।শুনানিকালে আসামিদের পক্ষে কোনো আইনজীবী ছিলেন না। তাই আসামিদের কিছু বলার আছে কি না, জানতে চান বিচারক। তখন আসামি আমিরুল ইসলাম বলেন, ‘আমি মোটরসাইকেল ভাড়ায় চালাই। গত সোমবার বিকেলে আমি ঘুমিয়েছিলাম। আমার মোবাইলে একটা ফোন আসে। মোটরসাইকেল ভাড়া নিবে বলে বাজার থেকে আমার মোবাইল নম্বর সংগ্রহ করে ফোন দেয়। আমাকে বাজারে আসতে বলে। আমি বাজারে যাই। এরপর আমাকে গ্রেপ্তার করে ডিবি অফিসে নিয়ে যায়।’

তিনি আরও বলেন, ‘আমার পরিবারে সাতজন লোক। আমরা খুবই গরীব। আমার বাবা ভ্যান চালায়। আমি ঘটনার বিষয়ে কিছু জানি না।’ এরপর আদালত তাদের দুজনের ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে মামলাটিতে গত ৩ জুন মেহেদি হাসান, মহিউদ্দিন ও আবদুল কাদেরের ৫ দিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত। উল্লেখ্য, পাচার হওয়ার পর ৭৭ দিনের নির্যাতন ও বন্দীদশা থেকে সম্প্রতি পালিয়ে দেশে ফিরে রাজধানীর হাতিরঝিল থানায় গত ১ জুন মামলা দায়ের করেছিলেন ওই তরুণী। মামলায় মোট ১২ জনকে আসামি করা হয়।

 

এমন আরো সংবাদ

Back to top button