তানজিন তিশার রেকর্ড

ঈদ চলে গেছে দুই সপ্তাহ। এখনও যেন ঈদের আমেজ চলছে নাটকের জগতে। আর এই আমেজে থাকতে থাকতে ভিউয়ের রেকর্ড করলেন তানজিন তিশা।

সাগর জাহান পরিচালিত শেষটা অন্যরকম ছিল-নাটকে অভিনয়ের ঝলকানি দেখালেন তানজিন তিশা। আর এ নাটকটি প্রথম ১১ ঘন্টায় সর্বাধিক ভিউয়ের রেকর্ড হয়েছে। দ্রুতসময়ের মধ্যে ১১ লাখ ভিউ হয়েছে এটি।

ঢাকায় থাকেন মা ও মেয়ে। সেই বাড়িতে থেকে চাকরির সন্ধান করবেন দূর সম্পর্কের কাজিন মোশাররফ করিম। কিন্তু তাকে সহ্য করতে পারেন না তানজিন তিশা। রগচটা, মাথায় আগুন নিয়ে চলা একটি চঞ্চল মেয়ের চরিত্রে অনবদ্য অভিনয় করেছেন তিনি। যতই রাগ দেখাক তার মনের ভেতরে আছে ভালোবাসার হাতছানি। আর সেটাই বুঝতে পারে আশ্রিত ছেলেটি। ঘটতে থাকে নানা ঘটনা। আর এসব ঘটনার মধ্যেই প্রেম খুঁজে পান নায়ক-নায়িকা। হঠাৎ করেই মা মারা যাওয়ার পরে বদলে যান তিশা।

গল্পের মোড় কোথায় নেবেন? এমন প্রশ্নের মুখে পড়ে দর্শকরাও। কিন্তু সব প্রশ্নের উত্তর সবশেষে দিয়ে দেন তানজিন তিশা। তাইতো শেষটাও করে দিলেন অন্যরকম। এবারের ঈদটাও তিশার জন্য যেন একেবারেই অন্যরকম। নিজেকে ঘুরে দেওয়ার এক অফুরন্ত সুযোগ। আর সেই সুযোগটাই কাজে লাগিয়ে ঈদের শুরু থেকে শেষ পর্যন্ত ভালোবাসা দিয়ে জয় করে নিয়েছেন দর্শকের মন।

১১ ঘণ্টায় দ্রুত ভিউয়ের রেকর্ডগড়া শেষটা অন্যরকম ছিল-নাটকে মোশাররফ করিমের অভিনয়ের কথা বলার কিছু নেই কারণ তিনি পরীক্ষিত অভিনেতা। এমন অভিনয়শিল্পীর সঙ্গে প্রথমবারের মতো জুটিবদ্ধ হয়েছিলেন তানজিন তিশা। আর প্রথমেই বাজিমাত করে দিলেন তিনি। নাটকে শেষ থাকলেও আসলে তিশার জন্য এটাই শুরু। আর শুরুতেই রেকর্ডও করে ফেলেছেন তানজিন তিশা।

এবারের ঈদে তার আরও দুটি নাটক ভিউয়ের দিক দিয়ে রেকর্ড করে। ১৬ ঘণ্টায় সর্বাধিক ভিউ হয় আফ্রিকান বউ নামের নাটকটি। আর ২০ ঘণ্টায় দ্রুত ভিউ হিসেবে রেকর্ড করে তাকে ভালোবাসা বলে। এছাড়া তানজিন তিশা অভিনীত একাধিক নাটক ভিউয়ের দিক দিয়ে এগিয়ে গেছে। এগুলো হচ্ছে একটুখানি, ফ্রেন্ডস বনাম চিটার্স, বালক-বালিকা ইত্যাদি।

 

এমন আরো সংবাদ

Back to top button