কণ্ঠশিল্পী ন্যানসি এবার অভিনয়ে

প্রায় দুই দশকের সংগীত ক্যারিয়ারে এবারই প্রথম অভিনয় করলেন কণ্ঠশিল্পী ন্যানসি। আর নায়ক হিসেবে পেয়েছেন ‌‘ঊনপঞ্চাশ বাতাস’খ্যাত অভিনেতা ইমতিয়াজ বর্ষণকে। ভিকি জাহেদ এবার ন্যানসি-বর্ষণকে জুটি বানালেন গল্পনির্ভর একটি গানচিত্রে। এরই মধ্যে এর শুটিংও শেষ। এখন চলছে সম্পাদনা।

৩০ বছরের পুরনো ‘হারানো দিনের মতো হারিয়ে গেছ তুমি’ নামের বিখ্যাত গানটির সূত্র ধরেই গল্পনির্ভর গানচিত্রটি তৈরি করেছেন এই নির্মাতা।

নির্মাতা ভিকি জাহেদ বলেন, ‘অনেকদিন পর মিউজিক ভিডিও নির্মাণ করছি। এই কাজটা করার মূল কারণ কণ্ঠশিল্পী ন্যানসি। কারণ, উনার আর হাবিবের গান শুনেই মূলত আমাদের কলেজ-বিশ্ববিদ্যালয় আর প্রেমের জীবন কেটেছে। ফলে উনাদের প্রতি সেই আবেগটা এখনও আছে। পরে কাজ করতে এসে জানলাম, উনি এর আগে সে অর্থে লিপসিং ছাড়া কিছুই করেননি! একটু টেনশনে পড়লাম। কারণ, যার অভিজ্ঞতা নেই তাকে দিয়ে অভিনয় করানো খুবই কঠিন। বিপরীতে বর্ষণ খুবই ভালো মানের অভিনেতা। ক্যামেরা অন হওয়ার পর আমার এসব দুশ্চিন্তা কেটে গেল। তার (ন্যানসি) হাসি আর এক্সপ্রেশনে উড়ে গেলাম! আমি তো মনে করি, অভিনয়ে আরও আগেই তাকে কাজে লাগানো দরকার ছিলো।’

মনিরুজ্জামান মনিরের কথায় আলাউদ্দিন আলীর সুরে এই গানটি ৯০ দশকের শুরুতে বিটিভির জন্য প্রথম গেয়েছেন শাহনাজ রহমতুল্লাহ। এরপর অডিও ক্যাসেটের জন্য গেয়েছেন মিতালী মুখার্জি। মূলত মিতালীর সূত্র ধরেই গানটি জনপ্রিয়তা পায়। সেই গানই চলতি প্রজন্মের শ্রোতা-দর্শকের কাছে পৌঁছানোর লক্ষ্যে নতুন করে প্রকাশের উদ্যোগ নিয়েছে ঐতিহ্যবাহী অনুপম রেকর্ডিং। ইমন চৌধুরীর সংগীতায়োজনে গানটিতে কণ্ঠ দিয়েছেন ন্যানসি।

প্রযোজনা প্রতিষ্ঠানের পক্ষ থেকে জানা গেছে, চলতি সপ্তাহেই এটি ইউটিউবে উন্মুক্ত করার পরিকল্পনা রয়েছে তাদের।

 

এমন আরো সংবাদ

Check Also
Close
Back to top button