নেইমারের বার্সেলোনায় ফেরার পথ আটকে দিচ্ছে পিএসজি

প্রতি মৌসুমে দলবদলের সময় এলেই নেইমারের বার্সেলোনায় ফেরা নিয়ে গুঞ্জন শুরু হয়। চুক্তির মেয়াদ যত ঘনিয়ে আসছিল গুঞ্জনটা ততই ভারী হয়ে উঠছিল। চলতি মৌসুমে কিছু কিছু সংবাদমাধ্যমে দাবি করেছিলো বার্সেলোনায় ফিরতে চাচ্ছেন নেইমার নিজেও। তবে সব গুঞ্জন পাকাপাকিভাবে থামিয়ে দেওয়ার ব্যবস্থা করছে পিএসজি।

আজ শনিবার নেইমারের নতুন চুক্তির ঘোষণা দিতে পারে পিএসজি। চুক্তি অনুযায়ী ২০২৬ সাল পর্যন্ত ফরাসি চ্যাম্পিয়নদের সঙ্গেই থেকে যাচ্ছেন তিনি। প্যারিসের জনপ্রিয় সংবাদমাধ্যম এলইকুইপের প্রতিবেদন থেকে এমনটাই জানা গেছে। একই সঙ্গে এই চুক্তির বিষয়ে গোল ডটকম, স্প্যানিশ মার্কাসহ বেশ কয়েকটি ফুটবল ভিত্তিক গণমাধ্যমেও এই নিয়ে খবর প্রকাশিত হয়েছে।

নেইমারের মতো ২০২২ সালে পিএসজির সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হবে কিলিয়ান এমবাপের। নেইমার নতুন চুক্তি করলেও এমবাপের চুক্তির বিষয়ে এখনো কোনো খবর পাওয়া যায়নি। তবে তাকে দলে ধরে রাখতে আলোচনা চালিয়ে যাচ্ছেন ক্লাব সভাপতি নাসের আল খেলাইফি। এ ছাড়াও এই মৌসুমে ফরাসি চ্যাম্পিয়নদের টার্গেটে আছেন বার্সেলোনা ফরোয়ার্ড লিওনেল মেসি।

পিএসজির মূল লক্ষ্য চ্যাম্পিয়ন্স লিগ। নেইমার-এমবাপে জুটিতে গত মৌসুমেই সেই স্বাদ নিতে পারতো তারা। কিন্তু বায়ার্ন মিউনিখের সঙ্গে হেরে স্বপ্নভঙ্গ হয় তাদের। চলতি মৌসুমেও দারুণভাবে এগিয়ে এসেছিল দলটি। বার্সেলোনা, বায়ার্ন মিউনিখের মতো ক্লাবগুলোকে হারিয়ে সেমি-ফাইনালে উঠে। কিন্তু এবার আর ফাইনালে যাওয়া হয়নি তাদের। ম্যানচেস্টার সিটির সঙ্গে হেরে বিদায় নিয়েছে ফরাসি জায়ান্টরা। তবে এই ধারাবাহিকতায় দ্রুতই অধরা শিরোপা ছুঁতে চায় পিএসজি।

 

এমন আরো সংবাদ

Check Also
Close
Back to top button