বজ্রপাতে নদীতে পড়ে যুবক নিখোঁজ

নেত্রকোনার খালিয়াজুরী উপজেলার কৃষ্ণপুরে বজ্রপাতে আঘাতপ্রাপ্ত হয়ে নদীতে পড়ে সুলতান আলী (৪২) নামে এক যুবক নিখোঁজ রয়েছেন। গতকাল বিকেলে নদীতে পড়ে নিখোঁজ হন তিনি। নিখোঁজ যুবক কুতুবপুরের রমজান আলীর ছেলে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, কৃষ্ণপুরের জাহেরপুর ফেরী ঘাটে গতকাল শুক্রবার বিকেল ৫ টার দিকে মালবাহী একটি নৌকা নদীতে নিয়ন্ত্রণ করছিলেন সুলতান আলী। এসময় হঠাৎ অতি শব্দে বিদ্যুৎ চমকানির আওয়াজ শোনা যায়। তখনই বজ্রপাতে আঘাতপ্রাপ্ত হয়ে নৌকা থেকে নদীতে পড়ে যান তিনি। স্থানীয়রা সাথে সাথে নদীতে নেমে খোঁজাখুঁজি শুরু করে। নদীতে পানি বেশি থাকায় উদ্ধার কাজে বিঘ্ন হচ্ছে বলে জানা যায়।

প্রতিবেদন লেখা পর্যন্ত সন্ধ্যা ১১ টার মধ্যে বজ্রপাতে নিখোঁজ সুলতান আলীর সন্ধান মেলেনি। বজ্রপাতে নদীতে নিখোঁজের ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ এসে স্থানীয় উদ্ধারকর্মীদের সহযোগিতা করছে। নৌকা দিয়ে নদীর মাঝে ডুব দিয়ে নদীতে খোঁজাখুঁজি করছে স্থানীয় উদ্ধারকর্মীরা।

খালিয়াজুরী উপজেলা নির্বাহী অফিসার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, স্থানীয় এলাকাবাসীর সঙ্গে উপজেলা প্রশাসন ও পুলিশ বিভাগ উদ্ধার কাজে সহযোগিতা করছে। ফায়ার সার্ভিস ও ডুবুরি দলকে খবর দেওয়া হয়েছে বলেও জানান তিনি।

 

এমন আরো সংবাদ

Check Also
Close
Back to top button