শত শত মানুষের সামনে আত্মহত্যা!

বগুড়ায় পুলিশ, ফায়ার সার্ভিস কর্মী ও শত মানুষের সামনে পাঁচতলা একটি ভবন থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যা করেছেন এক ব্যক্তি। তার নাম-পরিচয় জানা যায়নি। গতকাল সোমবার বিকেল সাড়ে ৫টার দিকে বগুড়া শহরের বড়গোলা এলাকায় এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বিকেল ৫টার দিকে আনুমানিক ৪০ বছর বয়সী এক ব্যক্তি বড়গোলা এলাকায় নির্মাণাধীন একটি সাত তলা ভবনের ৫ম তলায় ওঠেন। এ সময় নির্মাণ শ্রমিকরা উপরে ওঠার কারণ জানতে চাইলে তিনি নীচে লাফিয়ে পড়ে আত্মহত্যা করবেন বলে জানান।

মুহূর্তেই ঘটনাটি জানাজানি হলে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ভবনটির নিচে অবস্থান নেয়। ফায়ার সার্ভিসের কর্মীরা আধা ঘণ্টা ধরে বিভিন্নভাবে বুঝিয়ে ওই ব্যক্তিকে নিচে নামাতে ব্যর্থ হন। একপর্যায়ে তার মইয়ের সাহায্যে তাকে নিচে নামানোর প্রস্তুতি নেন। এ দৃশ্য দেখে ওই ব্যক্তি নিচে লাফিয়ে পড়েন। ফায়ার সার্ভিসের কর্মীরা রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে বগুড়া সদর থানার পুলিশ পরিদর্শক আবুল কালাম আজাদ বলেন, মরেদহ উদ্ধার করে মর্গে রাখা হয়েছে। নিহত ব্যক্তির নাম-পরিচয় জানা যায়নি। কেন তিনি আত্মহত্যা করলেন সেটিও জানা সম্ভব হয়নি বলেও জানান তিনি।

 

এমন আরো সংবাদ

Check Also
Close
Back to top button