পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে চাচা-ভাতিজা আটক

গাইবান্ধা সদরের প্রত্যন্ত গ্রামে পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ ভাতিজা আবদুল্যাহ ও চাচা সোহেল মিয়াকে আটক করেছে পুলিশ। গতকাল শুক্রবার রাতে তাদের আটক করা হয়। এছাড়া ভুক্তভোগী ওই শিশুটি বর্তমানে গাইবান্ধা জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের ভাটপাড়া গোপালপুর গ্রামে বাবা-মা বাড়িতে ছিলেন না। এই সুযোগে গতকাল শুক্রবার সন্ধ্যায় ওই গ্রামের প্রতিবেশী আব্দুল্যাহ ঘরে ঢুকে মেয়েটিকে মুখ চেপে ধরে ধর্ষণের চেষ্টা করে। এসময় তার চাচা সোহেল মিয়া মেয়েটির বাড়ির সামনে দাঁড়িয়ে পাহারা দেন। পরে শিশুটির দাদা বিষয়টি টের পেয়ে বাড়ির ভেতরে ঢুকলে আব্দুল্যাহ ও তার চাচা সোহেল মিয়া পালিয়ে যান। পরে বিষয়টি মীমাংসার কথা বলে স্থানীয়রা কালক্ষেপণ করলে গভীর রাতে শিশুটিকে হাসপাতালে ভর্তি করে স্বজনরা। খবর পেয়ে রাতেই হাসপাতালে শিশুটির খোঁজখবর নেন সদর থানা পুলিশ।

গাইবান্ধা জেলা হাসপাতালের জরুরি বিভাগের মেডিকেল অফিসার ডা. ইমরান হোসেন জানান, ভুক্তভোগীর স্বাস্থ্য পরীক্ষার পর বিস্তারিত জানা যাবে। এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজার রহমান জানান, খবর পেয়ে পুলিশ অভিযুক্ত দুইজনকেই আটক করেছে।

 

এমন আরো সংবাদ

Check Also
Close
Back to top button