অপূর্ব-মেহজাবীনের ক্যারিয়ারে নতুন পালক

হতাশার ২০২০ সাল পেরিয়ে নতুন বছরের শুরুতেই আশার আলো দেখালো নাটক ‘ক্যান্ডি ক্রাশ’। সিএমভি প্রযোজিত এই নাটকটির দৌলতে নেটিজেনদের কাছ থেকে শুরু থেকে এখনও তুমুল প্রশংসা কুড়াচ্ছেন অপূর্ব-মেহজাবীন।

সেই ফাঁকে এই জুটির ক্যারিয়ারে যুক্ত হলো নতুন সোনালী পালক। ইউটিউবে দ্রুততম কোটি ভিউয়ের ক্লাবে আবারও হানা দিলেন তারা। ‘ক্যান্ডি ক্রাশ’ নাটকটি প্রকাশের মাত্র ৯৫ দিনের মাথায় অতিক্রম করলো কোটি ভিউয়ের ঘর। যা তালিকা হিসেবে বাংলাদেশের দ্রুততম কোটি ভিউ হওয়া ৬ষ্ঠ নাটক।

৩ জানুয়ারি সিএমভির ইউটিউব চ্যানেলে উন্মুক্ত হয় মহিদুল মহিমের রচনা ও পরিচালনায় নাটক ‘ক্যান্ডি ক্রাশ’। এটি কোটি ভিউ অতিক্রম করে গত ৮ এপ্রিল।

এমন সফলতা প্রসঙ্গে অপূর্ব বলেন, ‘বছরটা খুব ভালো একটি কাজ দিয়ে শুরু করেছি। তিন মাসের মাথায় তার ফলও পেলাম। শুরু থেকেই নাটকটি থেকে ব্যাপক সাড়া পাচ্ছি। দর্শকরাও খুবই পছন্দ করেছেন এবং ব্যক্তিগতভাবে এই নাটকটি আমারও খুব পছন্দের। নির্মাতা মহিদুল মহিম, আমার কো-আর্টিস্ট মেহজাবীন দারুণ সমর্থন দিয়েছেন এতে।’

এদিকে নির্মাতা মহিম মনে করেন, কোনও ভালো কাজ এককভাবে সম্ভব নয়। এই নাটকটিও যৌথ প্রচেষ্টার ফসল।

তার ভাষ্যে, ‘নাটকটি নিয়ে দর্শকদের কাছ থেকে প্রচুর সাড়া পাচ্ছি। কাজটি অনেক যত্ন নিয়ে করার চেষ্টা করেছি। সবাই নাটকটি পছন্দ করায় কষ্ট সার্থক হয়েছে। আর অপূর্ব ভাইয়া ও মেহজাবীন আপুর দুর্দান্ত অভিনয় নাটকটিকে পূর্ণতা দিয়েছে বলে আমি মনে করি। পাশে থাকার জন্য ধন্যবাদ জানাই আমাদের প্রযোজক সাহেদ আলী পাপ্পু ভাই ও সিএমভি’র সবাইকে।’

ইউটিউব ভিউতে দ্রুততম কোটি ভিউয়ের বাংলাদেশ ক্লাবে শীর্ষ ১০ নাটকের তালিকাটি এমন- ‘শিল্পী’ (২৬ দিন), ‘বড় ছেলে’ (৩৩ দিন), ‘এক্সচেঞ্জ’ (৫৩ দিন), ‘মিস্টার অ্যান্ড মিস চাপাবাজ’ (৭৩ দিন), ‘ক্যান্ডি ক্রাশ’ (৯৫ দিন) ‘ভালোবাসি তুমি আমি’ (১৩০ দিন), ‘যমজ ১০’ (১৫৯ দিন), ‘এক্স বয়ফ্রেন্ড’ (১৭২ দিন), ‘মিশন বরিশাল’ (২০৪ দিন), ‘টম অ্যান্ড জেরি’ (২১৫ দিন)।

 

এমন আরো সংবাদ

Check Also
Close
Back to top button