ছিনতাইয়ে বাধা দেয়ায় ছুরিকাঘাতে হত্যা, ছিনতাইকারী আটক

কিশোরগঞ্জে অটোরিকশা ছিনতাইয়ে বাধা দেওয়ায় চালককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। ঘটনার পর স্থানীয় জনতা ছিনতাইকারীকে আটক করে পুলিশে সোপর্দ করে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল রবিবার (২১ মার্চ) রাত ১১ টার দিকে যাত্রীবেশে এক ছিনতাইকারী সদর উপজেলার জালালপুর বাজার থেকে অটোরিকশাটি ভাড়া নিয়ে আখপাড়া এলাকায় নির্জনস্থানে গিয়ে চালক মানিককে ছুরি দিয়ে ভয় দেখিয়ে অটোরিকশাটি ছিনতাইয়ের চেষ্টা করে। চালক বাধা দিলে ছিনতাইকারী তার পেটে ও উরুতে উপর্যুপরি ছুরিকাঘাতে করে। চালক মানিকের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে ছিনতাইকারী দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে।

এসময় শামীম নামে ওই ছিনতাইকারীকে আটক করে জনতা। আটক শামীম সদর উপজেলার মাইজখাপন ইউনিয়নের মজুমদারপাড়া গ্রামের আব্দর রশিদের ছেলে। আহত মানিককে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। নিহত মানিক সদর উপজেলার মহিনন্দ ইউনিয়নের কাশোরারচর গ্রামের মৃত আব্দুল মজিদের ছেলে।
কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু বকর সিদ্দিক জানান, প্রাথমিকভাবে ছিনতাইকারী একজনই ছিলো বলে মনে হচ্ছে। তদন্ত করে এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

 

এমন আরো সংবাদ

Check Also
Close
Back to top button