আবার বিয়ে করতে চান মুনমুন

অতীত ভুলে সামনে এগিয়ে যেতে চান জনপ্রিয় চিত্রনায়িকা মুনমুন। গত বছরের জুলাই মাসে তার বিবাহবিচ্ছেদ হয়। সন্তানদের নিয়েই এখন তার সুখের সংসার। তবে মনের মতো ভালো ছেলে পেলে যে কোন সময় বিয়ের পিঁড়িতে বসতে পারেন তিনি।

মুনমুন বলেন, ‘জীবন কারও জন্য থেমে থাকে না। জীবন চলবে জীবনের মতো।’ তিনি মনে করেন, তার জীবনে যা ঘটেছে সে রকম ঘটনা অনেক শিল্পীর জীবনেই ঘটে। তার মতে, শিল্পীদের জীবনটা একটু এলোমেলোই হয়। সব শিল্পীর মতো তিনিও স্বপ্ন দেখেন জীবনকে নতুন ভাবে সাজাতে। আর বিয়েটা ভবিষ্যতের ওপরই ছেড়ে দিয়েছেন।

বিচ্ছেদ প্রসঙ্গে এই চিত্রনায়িকা জানান, গত বছর লকডাউন শুরু হলে স্টেজ শোও বন্ধ হয়ে। ফলে কাজও কমে যায় তার। দুই সন্তান নিয়ে অর্থসংকটে পড়েন মুনমুন। সেসময় স্বামী মোশাররফ হোসেন কোনো ধরনের সহযোগিতা করেননি। সংসার খরচ ও সন্তানকে কেন্দ্র করে দীর্ঘদিনের মান–অভিমানেই তাদের সংসার ভেঙে যায়। এরপর থেকেই সন্তানদের নিয়ে আলাদা থাকছেন মুনমুন।

এদিকে, বিবাহবিচ্ছেদের পর অভিনয় ছাড়ার ঘোষণা দিয়েছিলেন মুনমুন। পরে সন্তানদের কথা চিন্তা করে তিনি তার সিদ্ধান্ত বদলান। গত সেপ্টেম্বরে অভিনয় করেন ‘আগুন আর কতটুকু পোড়ে’ ছবিতে। বর্তমানে তার হাতে রয়েছে তিনটি ছবির কাজ।

এর আগে, ২০০৩ সালে সিলেটের এক ব্যবসায়ীকে বিয়ে করে যুক্তরাজ্যে পাড়ি জমান চিত্রনায়িকা মুনমুন। ২০০৬ সালে তাদের বিচ্ছেদ হয়। দেশে ফিরে আবারও যুক্ত হন শোবিজ অঙ্গনে। যাত্রায় অভিনয় করতে গিয়ে মোশাররফ হোসেনের সঙ্গে তার পরিচয় হয়। ২০০৯ সালে তারা বিয়ে করেন। বিয়ের দুই বছরের মাথায় তাদের মধ্যে দূরত্ব তৈরি হতে থাকে। সালমান ও যশ নামে তাদের দুই ছেলে আছে। তাদের বয়স যথাক্রমে ৮ ও ১০ বছর।

 

এমন আরো সংবাদ

Check Also
Close
Back to top button