দেশের হয়ে খেলতে পিএসএল ছাড়লেন গেইল

চলছে পাকিস্তানের ঘরোয়া টি-টোয়েন্টি লিগ পিএসএল (পাকিস্তান সুপার লিগ)। সেই লিগেই খেলছে ওয়েস্ট ইন্ডিজের বিধ্বংসী ব্যাটসম্যান ক্রিস গেইল। কিন্তু লিগের মাঝপথে জাতীয় দলের ডাকে ফিরে যাচ্ছেন তিনি।

আগামী মাসে ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে ওয়েস্ট ইন্ডিজ। ম্যাচ তিনটি হবে ৪, ৬ ও ৮ মার্চ। এ সিরিজের জন্য গেইলকে স্কোয়াডে রাখবে ক্যারিবীয় ক্রিকেট বোর্ড। তাই মাঝপথেই পিএসএল ছাড়তে বাধ্য হলেন গেইল। কারণ জাতীয় দলই যে তার প্রিয় ঠিকানা।

এবারের পিএসএলে কোয়েটা গ্ল্যাডিয়েটরসের হয়ে দুইটি ম্যাচে যথাক্রমে ২৪ বলে ৩৯ ও ৪০ বলে ৬৮ রানের ইনিংস খেলেছেন ইউনিভার্স বস। তবে একটিতেও জয় পায়নি তার দল কোয়েটা গ্ল্যাডিয়েটরস। এর মধ্যেই চলে যেতে হচ্ছে তাকে।

তবে পুরোপুরি শেষ হয়ে যায়নি গেইলের ফেরার সম্ভাবনা। গতকাল সোমবার রাতে লাহোর কালান্দারসের বিপক্ষে ম্যাচের পর গেইল বলেছেন, ‘এখন পিএসএল ছেড়ে যাওয়াটা দুঃখজনক। কারণ আমি পুরো মৌসুমটা খেলতে চেয়েছিলাম। আমার ইচ্ছা ছিল পিএসএলে আধিপত্য বিস্তার এবং ভক্ত-সমর্থকদের জন্য আনন্দের কিছু উপহার দেওয়া।’

তিনি আরও বলেন, ‘তবে আমি লাহোরে টুর্নামেন্টের দ্বিতীয়ভাগে যোগ দেওয়ার ব্যাপারে আশাবাদী। দুইটি হার দিয়ে আমরা শুরু করতে চাইনি। তবে এখন মাত্র টুর্নামেন্ট শুরু।’

 

এমন আরো সংবাদ

Back to top button