বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ‘ধর্ষণচেষ্টা’

পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলায় বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণচেষ্টার অভিযোগে সৌরভ মিস্ত্রি (১৮) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল রোববার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার মির্জাগঞ্জ ইউনিয়নের মির্জাগঞ্জ গ্রামে ঘটনাটি ঘটে। পরে ভুক্তভোগীকে উদ্ধার করা হয়। এ ঘটনায় বাবাকে সঙ্গে নিয়ে থানায় গিয়ে মামলা করেছে ভুক্তভোগী। ওই মামলায় সৌরভকে গ্রেপ্তার দেখায় পুলিশ।

আসামি সৌরভ উপজেলার উত্তর সুবিদখালী গ্রামের বাসিন্দা। জানা গেছে, গত তিন বছর ধরে ভুক্তভোগীর সঙ্গে সম্পর্ক ছিল সৌরভের। তিনি তার প্রেমিকাকে নানা সময় বিয়ের প্রলোভন দেখাতেন। গতকাল সৌরভের প্রেমিকা মির্জাগঞ্জে তার মামার বাড়িতে বেড়াতে যান। সৌরভ সেখানে গিয়ে তার প্রেমিকাকে একা ঘরে পেয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্কের চেষ্টা করেন। প্রেমিকা রাজি না থাকায় সৌরভ তাকে ধর্ষণের চেষ্টা করেন। এ সময় ভুক্তভোগী চিৎকার শুরু করলে তার মামা ও প্রতিবেশীরা এগিয়ে আসেন। পরে সৌরভকে তারা আটকে পুলিশে খবর দেন।

পুলিশ জানায়, খবর পেয়ে সদস্যরা গিয়ে সৌরভকে আটক করে থানায় নিয়ে আসে। ভুক্তভোগীদের উদ্ধার করে তার মামার হাতে তুলে দেওয়া হয়। পরে ভুক্তভোগী তার বাবার সঙ্গে থানায় গিয়ে ধর্ষণের মামলা করলে সৌরভকে গ্রেপ্তার দেখায় পুলিশ।

মির্জাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহিবুল্লাহ জানান, আসামি সৌরভকে আদালতে তোলা হলে বিচারক তাকে জেলে পাঠিয়ে দেন।

এমন আরো সংবাদ

Back to top button