প্রেমিকাকে জন্মদিনে উপহার দিতে উট চুরি করল যুবক!

জন্মদিনে সঙ্গীকে উপহার দেওয়া সব মানুষের কাছেই খুব বিশেষ একটা ব্যাপার। মনের মানুষের বিশেষ দিনটিকে আরও আনন্দদায়ক করে তোলার চেষ্টা সকলেরই থাকে। উপহার কেমন হবে, কোনটা সঙ্গীর ভালো লাগবে সেই নিয়ে পরিকল্পনা থাকে বিস্তর। কেউ হাতে বানানো জিনিস দিয়ে খুশি করে, কেউ আবার সঙ্গীর পছন্দের কোনও জিনিস দিয়ে। অনেক ক্ষেত্রে সঙ্গী আবার নিজেই চেয়ে নেয় কী উপহার লাগবে।

এমনই এক সঙ্গীর ইচ্ছে মেটাতে গিয়ে, তাকে তার পছন্দ মতো উপহার দিতে উটের বাচ্চা চুরি করলেন দুবাইয়ের এক যুবক। ওই যুবক বোধ হয় স্বপ্নেও ভাবেননি যে তার প্রেমিকা তার জন্মদিন উপলক্ষ্য়ে একটা উটের বাচ্চা চেয়ে বসবেন। জানা গেছে, চলতি মাসে জন্মদিন ছিল ওই যুবকের প্রেমিকার। জন্মদিন উপলক্ষ্যে উট উপহার দিতে হবে, এমনই অদ্ভুত দাবি জানিয়েছিলেন ওই তরুণী। প্রেমিকাকে খুশি করতে উট উপহার দিতে হবে, কিন্তু কিনে দেওয়ার ক্ষমতা নেই। যা কেনার ক্ষমতা নেই, তা চুরি করলেই হয়। এমনই ভাবনা থেকে একটি উট খামার থেকে এক সদ্যজাত উটকে চুরি করেন ওই যুবক।

খামারের মালিক পরের দিন সকালে উটের বাচ্চাটিকে দেখতে না পেয়ে খোঁজা শুরু করেন। কোথাও না পাওয়ায় পুলিশে খবর দেন। একটি লিখিত অভিযোগও দায়ের করেন তিনি। পুলিশ খামারে পৌঁছে উটের বাচ্চাটির সন্ধানে তল্লাশি চালিয়ে কোথাও সেটার খোঁজ না পাওয়ায় বুঝতে পারে যে উটের বাচ্চাটি চুরি হয়েছে। এরপর শুরু হয় তদন্ত।
কয়েকদিন পর পুলিশের কাছে ওই যুবক জানায়, তার ফার্মের কাছে একটি উট পাওয়া গেছে। পরে পুলিশ তার খামারে একটি দল পাঠায়। কিন্তু তারা তার কথা শুনে বিশ্বাস করেনি। পুলিশ আরও তদন্তের সিদ্ধান্ত নেয়। উটটি চুরি হওয়া ফার্ম ও ওই যুবকের ফার্মের মধ্যে তিন কিলোমিটারের দূরত্ব রয়েছে। তবে ওই বাচ্চা উটটি হেঁটে এত দূর আসতে পারে না, এমনটাই দাবি পুলিশের।

পরে পুলিশের জেরায় ওই যুবক চুরির কথা স্বীকার করে জানান, বিরল প্রজাতির উটটির দাম বেশি। তাই প্রেমিকার জন্মদিনে উটটি উপহার হিসেবে দেওয়া হয়। রাতে ফার্ম থেকে উটটি চুরি করেছেন এবং নিজের ফার্মের কাছে উটটি পাওয়া গেছে এমন গল্প সাজান। শেষ পর্যন্ত ওই যুগলকে গ্রেফতার করেছে পুলিশ।

 

এমন আরো সংবাদ

Back to top button