কালিয়াকৈরে স্বামীকে আটকে রেখে স্ত্রীকে ধর্ষণ, গ্রেফতার ২

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার উত্তর গজারিয়া এলাকায় স্বামীকে রুমের ভিতর আটকে রেখে স্ত্রীকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ উঠেছে।

ওই নারী টাঙ্গাইল জেলার দেলদুয়ার থানার বাথুলী গ্রামের জিন্নাত আলীর স্ত্রী (৪০)। তিনি কালিয়াকৈর উপজেলার উত্তর গজারিয়া এলাকার রাম প্রসাদের বাড়ির ভাড়াটিয়া।

গ্রেফতারকৃতরা হল, গাজীপুর জেলার কালিয়াকৈর থানার সূত্রাপুর এলাকার সিরাজুলের ছেলে ফারুক (৩৩) ও একই এলাকার নারায়ন চন্দ্র সরকারের ছেলে অপূর্ব কুমার দিপু (৩২)।
অভিযোগ সূত্রে জানা গেছে, ১৭ ফেব্রুয়ারি সন্ধ্যায় পূর্ব পরিকল্পিতভাবে ওই এলাকার ফারুক হোসেনের নেতৃত্বে একদল যুবক বাড়িতে হামলা চালায়। এ সময় স্বামী জিন্নাত আলীকে ফারুকের সহযোগীরা ঘরের ভিতর আটকে রাখে এবং ফারুক ওই নারীকে টেনে হেচড়ে পাশের রুমে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। পরে ফারুক তাদেরকে প্রাণনাশের হুমকি দিয়ে চলে যায়।
এ বিষয়ে ভুক্তভোগী সালেহা বেগম বাদী হয়ে বুধবার কালিয়াকৈর থানায় ৭ জনের নামে একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে থানা পুলিশ শুক্রবার দুপুরে অভিযান চালিয়ে ২ জনকে গ্রেফতার করে।

কালিয়াকৈর থানার উপ পরিদর্শক আনিছুর রহমান জানান, ধর্ষণের ঘটনায় ২জনকে গ্রেফতার করে গাজীপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে ও অন্যান্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

 

এমন আরো সংবাদ

Back to top button