নাসিরের বৌ নিয়ে মন্তব্য করলেন তার সাবেক প্রেমিকা সুবাহ

ভালোবাসা দিবসে সবাইকে তাক লাগিয়ে বিয়েটা সেরে ফেলেছেন নাসির। ১৪ ফেব্রুয়ারি রোববার দ্বিতীয় ইনিংস শুরু করেন টাইগার ক্রিকেটের ব্যাড বয় নাসির। উত্তরার একটি রেস্তোরাঁয় পারিবারিক ভাবেই ঘরোয়া আয়োজনে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন করেন তিনি। তবে নাসিরের বিয়ের ছবি প্রকাশ করার পর থেকেই তার ভক্তরা পুরনো গার্লফ্রেন্ড সুবাহ কে নিয়ে নানা রকম মন্তব্য করছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

ভক্তদের সেই সব সমালোচনার উত্তর সুবাহ দিয়েছে ফেসবুক লাইভে এসে। ৭ মিনিট ৪৭ সেকেন্ডের একটি ভিডিও আপলোড করে সুবাহ সেখানে বলেছেন, ২০১৮ সালে নাসিরের সঙ্গে আমার সবকিছু শেষ হয়ে গেছে। এখন ২০২১ সাল। ৭ দিনে মানুষ মরে ভূত হয়ে যায়, আর আপনারা ৩ বছর এক জিনিস মনে রেখেছেন! এর মধ্যে আমি মিডিয়ায় আসলাম, সিনেমা করলাম, গান গাইলাম- এসব তো কেউ দেখেন না। এসব নিয়ে কথা বলেন না। এমনও তো হতে পারে, আমি নতুন বয়-ফ্রেন্ডকে নিয়ে ভালো আছি। কি জন্য আপনারা শুধু নাসির নাসির করেন? নাসির বিয়ে করেছে ভালো কথা। করতেই পারে। দুইদিন পর আমিও করব। মজার বিষয় হচ্ছে, নাসির যে মেয়েটাকে বিয়ে করছে, তাকে আমরা সবাই চিনি। ওর একটা ভাই ছিল, সেও আমার ফেসবুক ফ্রেন্ড ছিল। আমি এখন একজন অভিনেত্রী এবং মডেল। বাংলাদেশের মিডিয়াতে আমি আছি। আমাকে সবাই চেনে। আপনারা নিজের চরকায় তেল দেন। আমার ব্যক্তিগত জীবন নিয়ে আপনাদের চিন্তা করতে হবে না।

সুবাহ আরও বলেন, নাসিরের সঙ্গে আমার সম্পর্ক ছিল তা অস্বীকার করা হচ্ছে না। ২০১৮ সালেই লাইভের মাধ্যমে সেই কাহিনী শেষ করে দিয়েছি। আমিও বিয়ে করব। সবাইকে দাওয়াত দিতে পারবো না, কিন্তু ছবি পোস্ট করব। তখন কি আমার বিয়ের ছবি আপনারা নাসিরের ওয়ালে পোস্ট করবেন? এত খোঁচান কেন?’

২০১৮ সালে হউ হুমাইরাহ সুবাহর একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছিলো সামাজিক যোগাযোগ মাধ্যমে। সেখানে জাতীয় দলের এক সময়কার নিয়মিত খেলোয়াড় নাসিরের সাথে নিজের সম্পর্কের কথা ফাঁস করেছিলেন এই অভিনেত্রী।

 

এমন আরো সংবাদ

Back to top button