ছাদের টালি খুলে যমজ শিশু ‘চুরি’ করলো বানর, একজনের মৃত্যু

ভারতে বানরের অত্যাচারে আট বছরের এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। জানা গেছে, ছাদের টালি খুলে ওই শিশুটিকে তুলে নিয়ে যায় বানরের দল। সেই সঙ্গে তারা তুলে নিয়ে যায় শিশুটির যমজ বোনকেও। তবে সে প্রাণে বেঁচে যায়। পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল শনিবার ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর তঞ্জবুরে ঘটেছে বলে ইন্ডিয়া টুডের এক প্রতিবেদনে বলা হয়েছে।

আসলে ঘটনাটি ঠিক কী হয়েছিল? জানা যাচ্ছে, ঘটনার সময় শিশু দুটির মা ঘরে ছিলেন না। সেই সময় তিনি শৌচাগারে গিয়েছিলেন। তার স্বামী গিয়েছিলেন কাজে। এই সময় হামলা চালায় ওই বানরের দল। শৌচাগার থেকেই তিনি শুনতে পান তাদের চিৎকার। তড়িঘড়ি করে তিনি ছুটে যান ঘরের দিকে। ততক্ষণে ঘরে শিশু দুটিকে নিয়ে যায় বানরের দল।

আতঙ্কিত ওই নারী চেঁচামেচি শুরু করলে আশপাশ থেকে প্রতিবেশীরাও ছুটে এসে শিশু দু’টিকে খুঁজতে থাকেন। এই সময়ই দেখা যায়, একটি শিশুকে কোলে নিয়ে ছাদে বসে রয়েছে একটি বানর। এসময় তাকে তাড়া করলে শিশুটিকে সেখানেই ফেলে পালিয়ে যায়।

কিন্তু খোঁজ মিলছিল না আরেকটি শিশুটির। পরে তাকে একটি জলাশয়ে ভাসতে দেখে স্থানীয় জনতা। তাকে দেখে তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন। তার মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

এ ঘটনায় আতঙ্কগ্রস্ত হন এলাকাবাসী। পরে খবর পেয়ে এলাকা পরিদর্শনে আসেন পুলিশ। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, সব মিলিয়ে চার-পাঁচটি বানর এলাকায় ঘুরে বেড়াচ্ছিল।

 

এমন আরো সংবাদ

Back to top button