‘প্রেম সংক্রান্ত বিরোধে’ কিশোরগ্যাংয়ের হাতে স্কুলছাত্র খুন

সাভারের কিশোরগ্যাংয়ের ছুরিকাঘাতে রোহান নামের এক স্কুলছাত্র মারা গেছে। পুলিশের দাবি, প্রেম সংক্রান্ত বিরোধের জেরেই খুন হয়েছে সে।

গতকাল শনিবার রাতে সাভারের ব্যাংক কলোনী মাদরাসা মসজিদের কাছে একটি চায়ের দোকানের সামনে এ ঘটনা ঘটে।নিহত রোহান পৌরসভার উলাইল এলাকার আব্দুস সোবহানের ছেলে। স্থানীয় রোদেলা মডেল একাডেমি থেকে এবার তার এসএসসি পরীক্ষায় অংশ নেওয়ার কথা ছিল।

স্বজনদের দাবি,শনিবার রাত ৮ টার দিকে রোহানকে অনুসরণ করা কিশোরগ্যাংয়ের দুই সদস্য পূর্বপরিকল্পিতভাবে প্রকাশ্যে ছুরিকাঘাত করে চলে যায়।স্থানীয়রা মুমূর্ষ অবস্থায় রোহানকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

পুলিশ জানায়, কয়েকদিন আগে এক বন্ধুদের সঙ্গে প্রেম সংক্রান্তে কথা-কাটাকাটির জেরে স্থানীয় কিশোর গ্যাংয়ের সঙ্গেই বিরোধে জড়িয়ে পড়ে রোহান। সেই বিরোধ দৃশ্যত এক পর্যায়ে মিমাংসাও হলেও পুলিশের ধারণা তার জের ধরেই প্রকাশ্যে হত্যা করা হয় রোহানকে।

সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম বলেন, ‘এ ব্যাপারে মামলা দায়ের করা হয়েছে। হত্যাকারীদের বিস্তারিত পরিচয় জানা চেষ্টা চলছে।তাদের গ্রেপ্তারে অভিযান চলছে।’

প্রসঙ্গত, গত বছরের ২০ সেপ্টেম্বর সন্ধ্যায় হাসপাতাল থেকে বাড়ি ফেরার পথে সাভারে কিশোরগ্যাংয়ের হাতে একই‌ কায়দায় উপর্যুপরি ছুরিকাঘাত খুন হন দশম শ্রেণীর শিক্ষার্থী নীলা রায় (১৫)।ওই ঘটনায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়। উপর্যপরি এবং সাঁড়াশি পুলিশি অভিযানের মুখে কিছুদিন নিষ্ক্রিয় থাকার পর আবারও সরব হয়ে ওঠে কিশোরগ্যাং এর সদস্যরা।

 

এমন আরো সংবাদ

Back to top button