মাইক্রোবাসে তুলে টাকা আদায়, গ্রেপ্তার ৬

রাজধানীর দক্ষিণখান এলাকা থেকে অস্ত্রসহ ৬ অপহরণকারীকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) উত্তরা বিভাগ। আজ সকাল ১১টায় ডিএমপির মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ কমিশনার (ডিবি) এ কে এম হাফিজ আক্তার।

তিনি বলেন, গ্রেপ্তারকৃতরা সবাই পেশাদার অপহরণকারী চক্রের সদস্য। গতকাল শনিবার দক্ষিণখানে বিশেষ অভিযান চালিয়ে অস্ত্রসহ তাদের গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের নামে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলে জানান তিনি।

গ্রেপ্তারকৃতরা হলেন- মো. সাদেকুল ইসলাম, মো. ইরফান, মোহাম্মদ আলী রিফাত, মো. কুতুব উদ্দিন, মো. মাছুম রানা ও গোলাম রাব্বি। এসময় তাদের কাছে থেকে একটি বিদেশি পিস্তল, ২ রাউন্ড গুলি ভর্তি ম্যাগজিন, মোটরসাইকেল ও মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে বলে জানায় পুলিশ।

পুলিশ জানায়, গত ২৯ জানুয়ারি রাতে উত্তরা থেকে আনোয়ারুল ইসলাম নামক এক ব্যক্তিকে অপহরণ করে গ্রেপ্তারকৃতরা। পরে ওই ব্যক্তির পরিবারের কাছ থেকে প্রায় সাড়ে ৩ লাখ টাকা মুক্তিপণ নিয়ে উত্তরা পূর্ব থানা এলাকার ল্যাব এইড হাসপাতালের সামনে তাকে ফেলে দিয়ে চলে যায় চক্রটি। এ ঘটনায় উত্তরা পূর্ব থানায় মামলা দায়ের করা হলে গ্রেপ্তার করা হয় তাদের।

 

এমন আরো সংবাদ

Back to top button